একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে ? মেয়েরা ছেলেদের কোন কোন জিনিসগুলো পছন্দ করে ? জেনে নিন

0

ওয়েব ডেস্কঃ– “একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে” এই প্রশ্নটা প্রায় সমস্ত ছেলের মনেই জীবনে কোন না কোন সময় আসে। সুন্দরী মেয়ে দেখলেই তার থেকে চোখ সরাতে পারে না কেউ ।  অবশ্য এটা কোন সমস্যা নয় ।  কারন  ছেলেরা মেয়েদের দিকে দেখবে আর মেয়েরা ছেলেদের দিকে দেখবে,  এটা তো স্বাভাবিক  ঘটনা । সমস্যা  তো তখনই হয়,  যদি কোন ছেলে অন্য কোন ছেলের দিকে, এবং কোন মেয়ে অন্য কোন মেয়ের দিকে দেখে । ছেলেরা মেয়েদেরকে দেখে । তাদের দিকে তাকিয়ে থাকলেও বেশিরভাগ  মেয়েরা কিন্তু ছেলেদের দিকে একবার দেখে না ।

আমরা ভাবি আমার তো ভাগ্যটাই খারাপ,  কোন মেয়ে আমার দিকে তাকায় না ।আপনার এই ধারণাটা কিন্তু মোটেই ঠিক নয় । আপনার দিকে সে  অবশ্যই তাকায় ।  কিন্তু বেশিরভাগ মেয়েরা লাজুক ধরনের  হয়ে থাকে ।  তারা কখনোই চায় না,  তার মন বুঝে নিয়ে তাকে দুর্বল করে দিক কেউ ।

এখন আপনার মনে হতে পারে যে,  মেয়েরা সরাসরি না দেখলেও  পরোক্ষ ভাবে কি দেখে ? ছেলেদের কোন জিনিসগুলি মেয়েদের কাছে আকর্ষণীয় ? কিভাবে একটা মেয়ের মন জিতে নিতে পারে একটি ছেলে ?  জেনে নিন কিভাবে একটি মেয়ের কাছে বা  মেয়ের চোখে আকর্ষণীয় হয়ে উঠতে পারবেন আপনি ? আসুন জেনে নিই একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে ?

১)একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে

মেয়েরা প্রথমে  ছেলেটি কোন দিকে তাকিয়ে আছে, সেটি লক্ষ্য করে এবং সে কি দেখছে সেটি দেখে । মেয়েরা যখন কোন ছেলের দিকে তাকায়,  তখন সবার প্রথমেই সে ছেলেটির চোখের দিকে দেখে । এর থেকে সে লক্ষ্য  করে যে, ছেলেটি  কোন দিকে তাকিয়ে আছে ?  সে  কি দেখছে ?  অর্থাৎ তারা এটা বুঝতে চায় যে, ছেলেটি  তাকে দেখছে কিনা ?  আর তার সামনে থাকা ছেলেটি কেমন দৃষ্টিতে দেখছে ?  ভালো দৃষ্টিতে,  নাকি খারাপ দৃষ্টিতে ?   কিন্তু তারা এমন ভাবে দেখবে যে, সেটা সামনের ছেলেটিকে বুঝতে দেবে না । এটা থেকে সে ছেলেটি সম্পর্কে  একটা  অনুমান করে ফেলে ।  কারণ মানুষের চরিত্র নির্ভর করে যে,  সে কি দেখে আর অন্যদেরকে কেমন দৃষ্টিতে দেখে ?  তাই  চেষ্টা করুন একজন ভালো চরিত্রের মানুষ হয়ে উঠতে । এর ফলে আপনার নজর ও  দৃষ্টিভঙ্গি বদলে যাবে এবং একজন ভালো মানুষ হিসাবে সকল মেয়েদের সামনে আপনাকে তুলে ধরবে । তবে এটা মিথ্যা নয় যে,   মেয়েরা  ক্যারেক্টার লেস ছেলের প্রেমে বেশি পড়ে । কিন্তু সেই সাথে এই কথাও ঠিক যে, সেই  রিলেশন কিন্তু কয়েক দিন বা কয়েক মাসের বেশি স্থায়ী হয় না । সেখানে আনন্দ, খুশি থাকেনা । নিজের ভুল বুঝতে পেরে মেয়েটিকে সারা জীবন শুধু কষ্ট পেতে হয় ।  তখন তার কিছুই করার থাকে না । অর্থাৎ এখানে কোনো ভালোবাসা থাকে না,  থাকে  ভালো লাগা । যে নিজেকে,  নিজের ক্যারেক্টর দিয়ে ভালোবাসে না,  সে অন্যকে ভালোবাসবে কতখানি সেটা একটু ভাববার বিষয় ।

২)একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে

ড্রেসিং সেন্স মেয়েদের আকর্ষণ করে ।  মেয়েরা ছেলেদের ড্রেসিং সেন্স কেমন সেটা বিচার করে । ছেলেটি কেমন ড্রেস পরে  আছে ?  কোন স্টাইলে পড়ে আছে এবং তার সঙ্গে হেয়ার স্টাইল কেমন ?  মেয়েরা এসব দেখে,  কারণ,  মানুষের ড্রেসিং সেন্স থেকে তার  স্ট্যাটাসটিও বোঝা যায় । যেমন,  যদি কেউ প্রচুর ধনী হয়েও নোংরা,  ছেঁড়াফাটা পোশাক পরেন,  মাথার চুলগুলো ছয় মাস ধরে না কেটে  থাকেন,  তাহলে নিশ্চিতভাবেই আপনাকে দেখতে মেয়েটির ভাল লাগবে না ।   আর যদি আপনি  পরিষ্কার পরিচ্ছন্ন জামা কাপড় পরে থাকেন,  তাহলে আপনার কি মনে হয় ? সেই ধনী ব্যক্তির দিকে,  নাকি আপনার দিকেই কোন মেয়ে বেশি তাকিয়ে থাকবে ?   নিশ্চয়ই আপনার দিকে ।  তাই ছেলেদের উচিৎ  নিজের যত্ন নেওয়া ।  যদি আপনি নিজের যত্ন নিতে না পারেন,  তাহলে কোন মেয়ের যত্ন কিভাবে নেবেন ?  তার মানে কিন্তু  এই নয় যে,  আপনি সব সময় নতুন  ড্রেস পড়ে,  চুলে কালার করে  সব করবেন ।  আশা করছি  ভালই বুঝতে পেরেছেন ।   পরিষ্কার পরিচ্ছন্ন এবং নিজের চেহারার সঙ্গে মানানসই জামা কাপড় পরুন,   চুল কাটিয়ে নিন,  হাত এবং পায়ের নখ এবং বিশেষ করে গরমে কোন ভালো বডি স্প্রে ইউজ করতে পারেন ।  আর হ্যাঁ যদি আপনি নিজেকে এভাবে রাখতে পারেন  তাহলে আপনার কনফিডেন্স লেভেল অনেকটাই বেড়ে যাবে । কোন বিয়ে বাড়ি বা অনুষ্ঠানে সেজেগুজে যাওয়ার  সময় এই ব্যাপারটি আপনারা তো অবশ্যই লক্ষ্য করেছেন । আর এটা তো আমরা সবাই জানি যে মেয়েরা ছেলেদের মধ্যে কনফিডেন্স জিনিসটা ভীষণ পছন্দ করে ।

আরও পড়ুনঃ- রাশির মেয়েরা কেমন চরিত্রের হয়? রাশি দেখে কিভাবে চিনবেন ?

 

৩)একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে

আপনার ব্যবহার মেয়েদের আকর্ষণের কারন হয় ।  কোন ছেলে তার আশেপাশের মানুষের সঙ্গে কেমন ব্যবহার করছে এটাও মেয়েরা ভীষণ ভাবে লক্ষ্য করে । কারণ,  আপনার ব্যবহারই আপনার মানসিকতার পরিচয় দেয় । মেয়েরা খুব সেনসিটিভ হয়ে থাকে ।  এ কারণে যদি আপনি কখনো কোন মেয়ের সামনে মজার ছলে আপনার কোনো ভালো বন্ধুরও ছোটখাটো ক্ষতি করেন,  তাহলে সেটার জন্য   আপনার খারাপ ইমেজ তৈরি হবে ।   যদি আপনি কোন মেয়ের সামনে অন্যের উপকার করেন,  তাহলে তার মনে আপনার সম্পর্কে ভালো ইমেজ তৈরি  হয় । তাই অন্যের ক্ষতি করার বদলে,  পারলে কারো একটা উপকার করে দিন ।  এর ফলে আপনি মনের ভেতর থেকে খুশি হবেন  এবং অন্যদের শুভকামনা তো অবশ্যই পাবেন ।  তার সঙ্গে হয়তো আপনি সেখানে উপস্থিত কোন মেয়ের প্রিয় মানুষটি হয়ে যেতে পারেন ।

৪)একটি মেয়েকে ইম্প্রেস করবেন কিভাবে

সুন্দর  স্মাইল মেয়েরা পছন্দ করে। এটা আজব মনে হলেও,  মেয়েরা গোপনে কিন্তু আপনার হাসির দিকে খেয়াল রাখে । তারা দেখে  যে,  ছেলেটি  কতটুকু হাসছে,  কেমনভাবে হাসছে,  কোন সিচুয়েশনে হাসছে ?    হাসির মধ্য দিয়েই মানুষের পজিটিভ এবং নেগেটিভগুলি প্রকাশ পায় । অর্থাৎ যদি কোনো ভালো সিচুয়েশানে আপনি মন খুলে হাসতে পারেন, কোন খুশির সময়  মন থেকে সম্পূর্ণ ভাবে অনুভব করে এনজয় করতে পারেন, সেগুলি মেয়েদের ভাল লাগবে ।  এই গুণগুলো আপনার পরিচয় দেয় । আবার কারো দুঃখ দেখে যদি আপনি হাসতে থাকেন,  তাহলে আপনার এই হাসি কিন্তু আপনার নেগেটিভিটি পরিচয় দেয় । তাই নিজের এবং অন্যের খুশির সময় মন খুলে হাসুন,  সেলিব্রেট করুন ।  অন্যের দুঃখে পারলে তার পাশে থাকুন,  তাকে হেল্প করুন । কারণ আপনার খারাপ সময় কেউ আপনাকে দেখে হাসলে,  আপনার নিশ্চয়ই ভাল লাগবে না । তাই নিজেকে অন্যের জায়গায় রেখে  আপনার কি করা উচিত সেটা একবার ভেবে নিন । আপনার উত্তর আপনি নিজে পেয়ে যাবেন ।

 

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...