সবচেয়ে বড় খবর, অবসরের জল্পনা উড়িয়ে পর্দায় ফিরছেন বিগ-বি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সিনেমা প্রেমী এবং আমিতাভ বচ্চনের ফ্যানেদের জন্য এই সময়ের সবচেয়ে বড় খবর হল যে পর্দায় ফিরছেন বিগ-বি, অর্থাৎ আমিতাভ বচ্চন। কিছুদিন আগে শারীরিক অসুস্থতার কারণে অবসরের কথা নিজেই ঘোষণা করলেও সেটা যে খুব তাড়াতাড়ি হচ্ছে না সেটাই প্রমাণ করলেন বিগ-বি স্বয়ং।

 

কিছুদিন আগেই অমিতাভ বচ্চন নিজের টুইটার হ্যান্ডেলকে ব্যবহার করেছেন তাঁর শারীরিক অসুস্থতা সম্পর্কে সবাইকে জানাতে। সেখানে তিনি বলেছেন যে, তাঁকে নাকি এখনই অবসর নিয়ে নেওয়া উচিৎ। আর এই খবর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং সারা দেশের অগুনিত মানুষ প্রায় হাহাকার করে ওঠেন এবং এই বক্তব্যের বিপরীতে গিয়ে তাঁর অবসর গ্রহণের কথাকে অস্বিকার করেন। তাঁর ফ্যানেরা খুবই আহত হয়ে পড়েন। তাঁর পর থেকেই শুভাকাঙ্ক্ষিদের শুভকামনায় তিনি সুস্থ হয়ে ওঠেন এবং ফিরে আসেন শুটিং ফ্লোরে। আর নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউনটে শুটিঙের ছবি পোস্ট করেন। আর তাতেই আনন্দে আত্মহারা হয়ে ওঠেন তাঁর ফ্যানেরা। এই মুহূর্তে বিগ-বি ব্যস্ত আয়ান মুখার্জির সিনেমা “ব্রহ্মাস্ত্র” নিয়ে। তিনি এই সিনেমার শুটিঙয়ের জন্য বর্তমানে হিমাচল প্রদেশে রয়েছেন। তাঁর সাথে উপস্থিত আছেন রানবীর কাপুর এবং আলিয়া ভাট।

প্রচণ্ড ঠাণ্ডায় রীতিমত কাবু হয়ে পরার কথা কিন্তু বিগ-বি খুব সুন্দর ভাবে সেটাকে মানিয়ে নিয়ে শুটিং করে যাচ্ছেন। আবার নিজের সোশ্যাল মিডিয়াতে তাঁর দুটি ছবি পোস্ট করে ক্যাপ্সান দেন যে মাইনাস ৩ ডিগ্রীতে শুটিং চলছে। আরও একটি ছবিতে বিগ-বি এর সাথে দেখা যায় রানবীর কাপুরকে। এই ছবি সবাইকে একেবারে মুগ্ধ করে দেয়। কালো জ্যাকেট, লাল চেকার্ড শার্ট এবং টিনটেড সানগ্লাসে বিগ-বি কে দেখাচ্ছে একেবারে অনবদ্য। এই ছবিতে আমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা মন্তব্য করে বলেন, যে” ড্যাডি কুল”। অবসর গ্রহণের সিদ্ধান্তকে পেছনে ফেলে তিনি যে আবার পুরোদমে শুটিঙে ফিরে এসেছেন সেটাই সবচেয়ে বড় এবং আনন্দদায়ক খবর বিগ-বি এর ফ্যানেদের জন্য।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...