মধ্যপ্রাচ্যের পর্ন তারকা মিয়া খলিফা সমাজ সংস্কার না পেশা পর্ন অভিনেতা

0

মিয়া খলিফা একজন লেবানিয় মার্কিন সামাজিক মিডিয়া ব্যক্তিত্ব ও ওয়েবক্যাম মডেল। তিনি প্রাপ্তবয়স্ক মডেল হিসাবে পরিচিত। তিনি একজন পর্ন তারকা।  ২০১৪ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত পর্নোগ্রাফিক অভিনেত্রী হিসাবে পরিচিত। বৈরুতে জন্ম নেওয়া মিয়া খলিফা ২০০০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হন। ২০১৪ সালের অক্টোবরে পর্ণোগ্রাফি চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এবং পর্ণহাব ওয়েবসাইটের তালিকায় ডিসেম্বরে ১ নম্বরে অবস্থান করেন। পর্ন তারকা হিসাবে তার খ্যাতি আজ সারা বিশ্বে।

খলিফা শব্দের অর্থ প্রতিনিধি। কিন্তু এই লেবাননী নারী ইসলামিক হিসাব পরিহিত অবস্থায় যৌনকর্ম সঞ্চালন করেন। তার পেশা ও পোশাক নিয়ে মধ্যপ্রাচ্য সহ সারা বিশ্বে আলোচিত ও সমালোচিত। পর্ন তারকা পেশা হিসাবে সমালোচিত হলেও খলিফার মধ্যে রয়েছে শিক্ষা ও নারি স্বাধীনতার প্রতিশ্রুতি।

২০০০ সালে মাত্র ১০ বছর বয়সে পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে বসবাস শুরু করেন। ইউনিভার্সিটি অব টেক্সাস অ্যাট এল পাসো থেকে বিএ পাশ করেন ইতিহাসে। ২০১৪ সালে ফাস্ট ফুড রেস্তরায় কাজ শুরু করেন এই পর্ন তারকা। এখান থেকেই যুক্ত হন পর্ন জগতে। পর্ন জগতে যুক্ত হয়ে তিনি হয়ে উঠেন পর্ন তারকা। মধ্যপ্রাচ্যের রক্ষনণশীল প্রথার মহিলাদের এমন পেশায় আসা অবাক হওয়ার মতো।

মিয়া খলিফার এ জাতীয় কর্মকান্ডে হৈ চৈ পড়েছে মধ্যপ্রাচ্যে। মৌলবাদী সংগঠনগুলো সমলোচনা থেকে শুরু করে এই পর্ন তারকার কাজের প্রতিবাদ জানিয়েছেন। এদের এসব কথারও মাঝে মাঝে উত্তর দিতে দ্বিধা বোধ করেন নাই মিয়া খলিফা। পর্ন তারকা মিয়া খলিফা টুইটারে লিখেছেন, “আমাকে ছাড়া কি মধ্যপ্রাচ্যে আর কোন গুরুতর সমস্যা নেই” যখন খলিফা জানতে চান আই.এস জঙ্গীদের নিয়ে মধ্যপ্রাচ্য কি ভাবছে তখন ২১ বছর বয়সী মেয়ের কথা শুনে অনেকেই থেমে গেছে।

খলিফা লেবানীজ জাতিকে নিয়ে ছিলেন গর্বিত পর্ন তারকা মিয়া খলিফা। তাদের আদিম রীতিতে বিশ্বাসী হয়ে শোষিত হচ্ছে এবং তারা নারী অধিকার ভুলে গেছে এ নিয়ে চিন্তিত। অনেকেই মনে করেন এই পর্ন তারকা ইসলামকে অপমান করছে। এই পর্ন তারকা আজরাইলকে ডেকে আনছে।

কিছুদিন আগে পর্নতারকা মিয়া খলিফার একটি ভিডিও ইউটিউবে আপলোড করা হয়। ভিডিওটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে সারা বিশ্বে। এরই মধ্যে প্রায় ৩৭ লক্ষবার দেখা হয়েছে ভিডিওটি। পর্ন তারকা মিয়া খলিফা নারীদের বড় স্তন থাকার নানা অসুবিধার কথা এখানে তুলে ধরেছেন।

পর্ন তারকা মিয়া খলিফা বর্তমানে মায়ামির ফ্লোরিডায় বসবাস করছেন। ২০১১ সালের ফেব্রুয়ারিতে আঠারো বছর বয়সে একজন মার্কিন নাগরিককে বিয়ে করেন এই পর্ন তারকা। মিয়া খলিফা ধর্ম ত্যাগ করে খ্রিস্টান ধর্মে দীক্ষিত হয়েছেন। পর্ন তারকা মিয়া খলিফার এসব সিদ্ধান্তে তার বাবা সহ পরিবারের কেউ খুশি হতে পারেন নি। পর্ন ইন্ডাস্ট্রিতে যুক্ত হওয়ার পর পরিবারের কেউ এই পর্ন তারকার সাথে যোগাযোগ বা কথা বলেননি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...