আকর্ষণীয় পোশাকে জয়া আহসান

0

জয়া আহসান বা জয়া মাসউদ  যিনি জয়া নামে সর্বাধিক পরিচিত। বাংলাদেশের পাশাপাশি তিনি ভারতেও সমানভাবে পরিচিত। অভিনয়ের স্বীকৃতি হিসাবে এ পর্যন্ত তিনি তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, দুটি ফিল্মফেয়ার পুরষ্কার ও ছয়টি মেরিল-প্রথম পুরষ্কার সহ অসংখ্য পুরষ্কার অর্জন করেন।

মিডিয়ার সাথে জয়ার ভক্তকূলের সার্বক্ষণিক প্রশ্ন থাকে জয়ার বয়স কত। বিভিন্ন মাধ্যম ধরে জানা যায় জয়া ১৯৭২ সালে জন্মগ্রহণ করেন। সে হিসাবে জয়ার বয়স ৪৭ বছর। হয়ত জয়ার ভক্তকূল হতাশ হবেন। বয়সে নয় কাজেই পরিচয়।

জয়াকে নিয়ে নানা ধরনের আলোচনা সমালোচনা চলে কখনো শোনা যায় তিনি টাকার কাছে বিক্রি হয়ে অশ্লীল ছবিতেও কাজ করেন। এত কিছুর পরেও জয়ার অবস্থান রয়েছে তার ভক্তকূলের হৃদয়ে।

শিবপ্রসাদ মুখোপাধ্যয়ের ‘কন্ঠ’ ছবিতে অভিনয় করছেন জয়া। এখানে জপ্রিয় ডাক্তারের ভূমিকায় অভিনয় করছেন। কিছু দিন ধরে সোস্যাল মিডিয়ায় প্রকাশিত কিছু ছবি ভক্তদের নজর কেড়েছে। এ সব ছবিতে তিনি সাদা শার্ট এবং হট প্যান্ট পড়ে আছেন।

জয়া বিভিন্ন সময়ে বিভিন্ন পোশাকে অভিনয় করেন। এর মধ্যে তাকে শাড়িতে অসাধরণ মনে হয়। নিজেকে রাগী মানুষ হিসাবে বিশ্বাস করেন। তবে গায়ে লাগার মত কথা না রাগ করেন না। যে কাজই করেন প্রন্ড ঠান্ডা মাথায় সুস্থ মস্তিস্কে।

সোস্যাল মিডিয়ার কথা হলেও বাস্তবে সত্যি প্রত্যেকটি ছবিতে তিনি দর্শকের সামনে আসেন ভিন্নতায় একারণে এতদিন ধরে দর্শকের মনের মনিকোঠায় অবস্থান করছেন। যে পোশাকেই দর্শকের সামনে আসেন না কেন তিনি দর্শকের জয়া আহসান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...