ঈদে ববি-রোশান অভিনীত চলচ্চিত্র বেপরোয়া মুক্তি পাচ্ছে

0

ঈদ আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। এই ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘বেপরোয়া’।এ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। পরিচালনা করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজা চন্দ। এ সিনেমাই এই জুটির একসাথের প্রথম সিনেমা। গত ঈদ-উল-আযহায় ইয়ামিন হক অভিনিত সিনেমা নোলক মুক্তি পায়। নোলক সিনেমাটি মুক্তির পর থেকে দর্শক মহলে প্রশংসা পায়।

বেপরোয়া সিনেমা নিয়ে বলতে গিয়ে চিত্রনায়িকা ইয়ামিন হক ববি বলেন, “যাদের আনন্দ দেওয়ার জন্য কাজ করি, সেই দর্শকদের আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা। গত ঈদে সবাই যে ভালোবাসা দিয়েছেন, তাতে আমি মুগ্ধ। সারা দেশে সবাই অনেক আগ্রহ নিয়ে ছবিটি দেখেছেন, প্রশংসা করেছেন। এতে করে নতুন করে কাজ করার উৎসাহ পাচ্ছি। সবাই দোয়া করবেন, আরো ভালো কাজ নিয়ে যেন সবার সামনে আসতে পারি। আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে আমার আরেকটি চলচ্চিত্র ‘বেপরোয়া’। আশা করি, এই ছবিটিও আপনাদের ভালো লাগবে।”

সিনেমা নিয়ে চিত্রনায়ক রোশান বলেন, ‘এই ছবিটি আমার সেরা ছবি। অনেক ভালো কাজ হয়েছে ছবিতে। গল্প, মেকিং সব মিলিয়ে সবার ভালো লাগবে বলে আমি মনে করছি।’

একই সাথে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ‘ছবিটি মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। সারা দেশের সিনেমা হলগুলোর সঙ্গে যোগাযোগ হচ্ছে। অনেক সিনেমা হলে ছবির ট্রেইলর প্রচার করা হচ্ছে। হল মলিকরা ছবিটি প্রদর্শনের আগ্রহ দেখাচ্ছেন। তবে ৪০-৫০টির বেশি সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে নেই।’

বেপরোয়া সিনেমায় রোশান-ববি ছাড়াও এতে অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকের প্রমুখ।

প্রসঙ্গত চিত্র নায়িকা ইয়ামিন হক ববি ১৮ আগস্ট ১৯৮৭ সালে জন্মগ্রহণ করেন। তিনি ববি নামেও পরিচিত। ২০১০ সালে তার প্রথম সিনেমা খোঁজ-দ্য-সার্চ মুক্তি পায়। চিত্র নায়ক জিয়াউল রোশান যিনি চলচ্চিত্র অভিনেতা ও মডেল। ২০১৬ সালের ১৩ সেপ্টেম্বর তার প্রথম চলচ্চিত্র রক্ত মুক্তি পায়। রোশান ওপার বাংলার সিনেমায়ও একটি পরিচিত নাম। ২০১৭ সালে অভিনেতা দেব প্রযোজিত ককপিট সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...