এবার সকলের প্রিয় ‘ঝুমা বউদি’ বিকিনি পরে ভাইরাল হলেন নেট দুনিয়ায়

বং দুনিয়া ওয়েব ডেস্ক: অভিনয় জগতে পা দেবার পর মোনালিসা বিশ্বাস বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন । বাঙালির কাছে তিনি বেশি পরিচিত ‘ঝুমা বউদি’ নামে । সকল তারকাদের কম বেশি ফ্যান ফলোয়ার থাকে । তারা সকলেই সব সময় আগ্রহী থাকে তাদের প্রিয় তারকারা কখন কি করছে সেটা দেখার জন্য । সময়ের সাথে তাল মিলিয়ে বেশির ভাগ তারকারা সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন ।

মোনালিসা বিশ্বাস তথা আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বউদি’ সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় । নিয়মিত ছবি এবং ভিডিও আপলোড করেন তাঁর পেজে । সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান এত বেশি যে, সেগুলি সাথে সাথে ভাইরাল হয়ে যায় ।

মোনালিসা বিশ্বাস তথা আমাদের সকলের প্রিয় ‘ঝুমা বউদি’ বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরী ছবি। এবার বিকিনি পরে নিজের ছবি আপলোড করেছেন তাঁর পেজে । নেটি জনরাও পছন্দ করেছে সেই ছবি ।  সাথে সাথে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে লাইক এবং ফ্যানের সংখ্যা ।

View this post on Instagram

Major #throwback …. #takemeback ❤️

A post shared by MONALISA (@aslimonalisa) on

স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছুটি কাটানোর ছবিই তিনি শেয়ার করেছেন।দ্বিতীয় বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে শ্রী লংকায় গিয়েছিলেন তিনি । সেখানেই ছবি তুলে আপলোড করেছেন তাঁর ইনস্টাগ্রাম ।

 

 

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য