পরকীয়ায় মানসিক অবসাদে দক্ষিণী অভিনেত্রী-সংগীতশিল্পী আন্দ্রিয়া জেরেমিয়াহ

0

পরকীয়া যা হল বিবাহিত কোন ব্যক্তি বিবাহিত সময়ে অন্য কারো সাথে সম্পর্কে জড়িয়ে পড়া। সামাজিক সমস্যার একটি বড় সমস্যা পরকীয়া। পাশ্চাত্য আইনে পরকীয়াকে অপরাধ হিসাবে বিবেচিত হয় না। আমাদের আইনেও যা অপরাধ কিনা ব্যাখ্যা নাই। তবে সামাজিক ভাবে অবশ্যই বিষয়টি অপরাধ। পরকীয়ায় মন্তানের মানসিক স্বাস্থ্যর উপর প্রভাব ফেলে। পারিবারীক ভাবে অনেক সমস্যার তৈরি হয় পরকীয়া নিয়ে। পরকীয়া যা সাহিত্যেও বাদ যায় নাই। আবার বর্তমানে প্রযুক্তির বৃদ্ধির সাথে সাথে পরকীয়া আরো বৃদ্ধি পেয়েছে। পরকীয়া সম্পর্কের জোরে সন্তান ফেলে মায়ের চলে যাওয়াও এখন আর অবাক করা কান্ড নয়।

এই পরকীয়ার জের ধরে ভারতের জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী-সংগীতশিল্পী আন্দ্রিয়া জেরেমিয়াহ বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে নেতিবাচকতার মুখোমুখি হয়েছেন। জীবন অতিষ্ঠ হয়ে গিয়েছিল। মানসিক অবসাদেও ভুগেছেন। সেই সময়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছে অভিনেত্রী।

সর্বশেষ দেখা গিয়েছিল ভেত্রি মারান পরিচালিত ‘ভাদা চেন্নাই’ সিনেমায় দেখা যায় আন্দ্রিয়াকে। এ সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেন। অভিনয়ের জন্য পুরস্কারও জেতেন। এর পর থেকেই তাকে দেখা যায় না। ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কের জেরে আন্দ্রিয়া মানসিক অবসাদে ভুগেছেন। বিষণ্ণতা এখনো কাটিয়ে উঠতে পারেননি।

বেঙ্গালুরুতে তার একটি কবিতার বই ‘ব্রোকেন উইং’ এর প্রকাশনা অনুষ্ঠানে নিজের শারীরিক অসুস্থতার কথা জানান। এ সময়ে বিনোদন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে জানা যায়, আন্দ্রিয়া স্বীকার করেছেন, তিনি একজন বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।

পাঠকদের অভিমতে আন্দ্রিয়ার কবিতা বেদনাবিধুর কবিতা। তারা মনে করেন আন্দ্রিয়ার যে মাসনিক অত্যাচার হয়েছে তার থেকে মুক্তি পাওয়ার জন্য এই কবিতার বই।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...