Ultimate magazine theme for WordPress.

গোপন অঙ্গে ট্যাটু করিয়ে সকলের নজর কাড়লেন নুসরাত বারুচা

সম্প্রতি অ্যামাজন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে গিয়েছিলেন নুসরাত। পরনে ছিল সবুজ রঙের গাউন। খোলামেলা এই পোশাকে তাঁর গোপন অঙ্গের ট্যাটু সকলের নজরে এসেছিল।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত বারুচা। এবার শরীরের গোপন স্থানে ট্যাটু করিয়ে সকলের নজরে এলেন নুসরাত। ২০০৬ সাল নাগাদ ‘জয় সন্তোষী মা’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউড জগতে ডেবিউ করেন নুসরাত বারুচা। এরপর ২০১৫ সাল নাগাদ ‘প্যার কা পাঞ্চনামা’ চলচ্চিত্রের মাধ্যমে তাঁর সুখ্যাতি বাড়ে। বর্তমানে বিশেষ জনপ্রিয় এই অভিনেত্রী।

সম্প্রতি অ্যামাজন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে গিয়েছিলেন নুসরাত। পরনে ছিল সবুজ রঙের গাউন। খোলামেলা এই পোশাকে তাঁর গোপন অঙ্গের ট্যাটু সকলের নজরে এসেছিল। তাঁর এই খোলামেলা পোশাক পরার কারণ হিসেবে সকলেই মনে করছেন মূলত গোপন অঙ্গের ট্যাটু সকলকে দেখানোর জন্যই। এমনিতেও তাঁর ফ্যাশন সেন্সের জন্য তিনি ২০১৯ সালে সেরা স্টাইলিশ অ্যাওয়ার্ডও পেয়েছেন।

কিন্তু এদিন তিনি যে পোশাক পড়েছিলেন তাতে তাঁর কোমরের এক পাশ ছিল সম্পূর্ণ উন্মুক্ত। যেখান দিয়ে উঁকি মারছিল তাঁর সদ্য করা ট্যাটু। তবে সবমিলিয়ে বেশ আকর্ষণীয় লাগছিল এই অভিনেত্রীকে। নুসরাতকে শেষ দেখা গিয়েছে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘সোনু কি টিটু কি সুইটি’ এবং ‘ড্রিম গার্ল’ চলচ্চিত্রে। তাঁর আগামী চলচ্চিত্র ‘চ্যালেঞ্জ’। এই চলচ্চিত্রে তিনি ছাড়াও থাকছেন রাজকুমার রাও। চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী ১৩ই মার্চ।

চলচ্চিত্রটি পরিচালনা করছেন হান্সাল মেহতা, প্রযোজনা করছেন ভূষণ কুমার, অজয় দেবগণ, লাভ রঞ্জন, কৃষাণ কুমার প্রমুখরা। সঙ্গীত পরিচালনা করবেন বাদশা এবং কনিকা কপূর।

মন্তব্য
Loading...