“রোনাল্ডো ডিনারের ইনভিটেশনে অবশ্যই আসবেন মেসি”, নিজে জানালেন মিডিয়া কে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ “আমরা হয়তো বন্ধু নই কারণ আমরা কোনদিনও এক ড্রেসিংরুম শেয়ার করিনি। কিন্তু আমাদের সবসময় বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা হয় এবং আমাদের মধ্যে তেমন কোনো আসুবিধা নেই” জানালেন আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি।

কে সেরা ? লিওনেল মেসি না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ? এই নিয়ে যখনই বিতর্ক শুরু হয় তখনই ফুটবল দুনিয়া সম্পূর্ণ দুভাগে বিভক্ত হয়ে যায়।বিভিন্ন সোশ্যাল মিডিয়া জুড়ে ফুটবল ফ্যানদের মধ্যে শুরু হয় মতবিভেদ এবং তীব্র কটুক্তি। কিন্তু যাদের নিয়ে এত বিতর্ক, এত মতভেদ তারাই বা নিজেদের নিয়ে কেমন মনে করেন ? এটা কি আদৌ কেউ জানার চেষ্টা করে ?

গত মাসের শেষে যখন মোনাকোতে ইউএফা এর বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শেষবার দেখা হয়েছিল লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। সেখানে রোনাল্ডো মেসি সম্পর্কে যা বলেন তাতে ফুটবল জগতে এক নতুন বন্ধুত্বের অধ্যায় শুরু হতে চলেছে বলে ইঙ্গিত পাওয়া গিয়েছিল।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নিজের এবং লিওনেল মেসি সম্পর্ক নিয়ে বলেন “আমরা দুজন গত 15 বছর ধরেই একই স্টেজ শাসন করে আসছি।  এটা ফুটবল আগে কখনো দেখেনি। আমি যখন স্পেনে খেলতাম তখন আমাদের মধ্যে এই সুস্থ ব্যাটেল-টি সবসময় থাকতো। আমি ওকে আরো ভালো হওয়ার জন্য মোটিভেট করতাম এবং ঠিক সেইভাবেই ও আমাকে আরো ভালো প্লেয়ার হওয়ার জন্য মোটিভেট করেছে”।

রোনাল্ডো আরো বলেন “আমাদের মধ্যে সম্পর্ক খুবই ভালো এবং এখন অব্দি আমরা কোনদিনও একসাথে ডিনার করিনি। কিন্তু আমি আশা করি ভবিষ্যতে আমরা একসাথে ডিনার করবো”। 

মেসি উত্তরে বলেন “আমার এতে কোনো অসুবিধা নেই। আমি আগেও বলেছি এখনও বলছি আমার ওর সাথে কোনদিনই কোন অসুবিধা ছিল না।” 

“আমরা হয়তো বন্ধু নই কারণ আমরা কোনদিনও একসাথে ড্রেসিংরুম শেয়ার করিনি। কিন্তু আমাদের সব সময় বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা হয় হয় এবং আমাদের মধ্যে তেমন কোনো আসুবিধা নেই। আসলে ইদানিং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমরা দুজন বেশ অনেকক্ষণ কথা বলেছিলাম। আমি জানি না আমাদের মধ্যে এখন ডিনার করা একসাথে সম্ভব হবে কিনা, কারণ আমাদের দুজনের রাস্তাটা একটু আলাদা। কিন্তু হ্যাঁ যখন আমাদের দুজনেরই ফুটবল এবং আমাদের দলের প্রতি কমিটমেন্ট শেষ হয়ে যাবে আপনার নিশ্চয় একসাথে ডিনার করবো,” এমনটাই জানালেন আর্জেন্টাইন ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। 

 

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...