সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাবা হতে চলেছেন বিরাট কোহলি, সোশ্যাল মিডিয়ায় দুজনেই জানালেন খুশির খবর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দুনিয়ায় সবচেয়ে উত্তেজনাকর খবর বিরাট কোহলি বাবা হতে চলেছেন। ভারতীয় অধিনায়ক নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবরটির সত্যতা প্রকাশ করে অন্ত:সত্ত্বা অনুষ্কা শর্মার সঙ্গে একটি ছবিও  শেয়ার করেছেন । এই খবর সোশ্যাল মিডিয়ায় অনুস্কা শর্মাও শেয়ার করেছেন । ফলে দুই জনের অগুনতি ভক্তদের মধ্যে খুশির জোয়ার বয়ে চলেছে ।

সামনেই ঝলমলে আইপিএল ।তামাম বিশ্বে ক্রিকেট ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে । আর এরই মাঝে  নিজের ভক্তদের খুশির খবর শোনালেন বিরাট কোহলি।নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন ‘বাবা হতে চলেছেন তিনি । সোশ্যাল মিডিয়ায়  অন্ত:সত্ত্বা অনুষ্কা শর্মার সঙ্গে একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভারত অধিনায়ক ।তাতে বোঝা যাচ্ছে ২০২১ সালেই তাঁদের সন্তান জন্ম নেবে।

View this post on Instagram

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on

বিরাট কোহলির মত অভিনেত্রী অনুস্কা শর্মাও একই ছবি সোশ্যাল মিডিয়ায় তাঁর নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন । ছবিতে দেখা যাচ্ছে  কালো রংয়ের একটা পোশাক পরে রয়েছেন অনুষ্কা। পিছনে সাদা টিশার্ট পরে বিরাট। অনুষ্কাকে দেখে বোঝাই যাচ্ছে যে তিনি অন্ত:সত্ত্বা। হাসিমুখে ছবি তুলেছেন তাঁরা। ছবির ক্যাপশনে বিরাট ও অনুষ্কা দুজনেই লেখেন, “এবং তারপর আমরা তিনজন ছিলাম। জানুয়ারি ২০২১ এ আসছি।”

আইপিএল খেলার জন্য ভারতীয় ক্রিকেট দলের সাথে বিরাটও মরুশহর  সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন । দলের সাথে ভারতীয় অধিনায়ক মরুশহর  সংযুক্ত আরব আমিরশাহীতে না যাওয়ায় কিছু প্রশ্ন উঠেছিল । সোশ্যাল মিডিয়ায় বিরাট ও অনুস্কার সন্তান হবার খবর প্রকাশিত হবার পর এবার স্পষ্ট কেন তিনি পরে চার্টাড বিমানে করে গিয়েছিলেন । উল্লেখ্য বিরাটের সাথে দুবাই গিয়েছেন স্ত্রী অনুস্কা শর্মাও ।

ভারতীয় দলের অন্য ক্রিকেটার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া অল্প কিছুদিন হল বাবা হয়েছেন । এবার বিরাত-অনুস্কা নিয়ে এলেন খুশির খবর ।  আইপিএলের আগেই বিরাত-অনুস্কার অগুনতি ভক্ত এবার  উপহার পেয়ে গেল তাঁদের প্রিয় তারকা জুটির কাছ থেকে ।

মন্তব্য
Loading...