সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অন্তর্বাস ছাড়াই উন্মুক্ত বক্ষে অচেনা মধুমিতা ! ছবিতেই বোল্ড আউট নেটিজনরা

madhumita-in-open-chest-without-underwear-bold-out-netizens-in-the-post

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বাংলা টেলি সিরিয়ালে জনপ্রিয় নায়িকা মধুমিতা সরকার ওরফে পাখি । সম্প্রতি অবশ্য বড় পর্দায় কাজ করছেন । কিন্তু টেলি সিরিয়ালের সেই ‘পাখি’ চরিত্রে অভিনয়কারী মধুমিতা সরকারকে যেভাবে তার ভক্তরা দেখে এসেছে, এখন যেন সম্পূর্ণ অচেনা । সোশ্যাল মিডিয়ায় তার অন্তর্বাস ছাড়াই উন্মুক্ত বক্ষের ছবি দেখে চোখ কপালে উঠে যাবার যোগাড় হয়েছে নেটিজনদের ।

টেলিজগতের বাইরে বড় পর্দায় সবে কাজ শুরু করেছেন মধুমিতা সরকার । ‘সবিনয় নিবেদন’ টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১।  এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে যে সব হট ছবি তিনি পোস্ট করছেন তাতে টেলি সিরিয়ালের সেই পাখি কিংবা ইমন-কে যেন এখন চেনাই দায়।

এদিকে ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে যে কেউ হিংসা করবে । এমন এমন ছবি তিনি পোস্ট করছেন তাতে  এই বাঙালি হটনেস বম্ব-এর ফলোয়ার ঝড়ের গতিতে বাড়ছে । মধুমিতা সরকার বলতে গেলে প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করছেন ।  কখনও খোলা পিঠে তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী।

মন্তব্য
Loading...