সুপারস্টার রজনীকান্ত কি বিজেপিতে যোগ দিতে চলেছেন ? বিনোদন দুনিয়ায় জল্পনা তুঙ্গে

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ রজনীকান্ত কি রাজনীতিতে যোগ দিতে চলেছেন ? এই প্রশ্নটা ঘুরে ঘুরে চলছে ফিল্মি দুনিয়ায় । তবে তামিলনাড়ুর রাজনীতির ইতিহাস ঘাঁটলে দেখা যাবে, এর আগে অনেক সুপার স্টার রাজনীতিতে যোগ দিয়েছেন এবং তাঁদের মধ্যে অনেকেই সফল । তবে সুপার স্টার রজনীকান্তের ব্যাপার আলাদা । কারন পরিসংখ্যান বলছে, এশিয়া মহাদেশে সুপার স্টারদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় এই দক্ষিনি সুপারস্টার ।

সম্প্রতি বিজেপির প্রাক্তন মন্ত্রী পোন  রাধা কৃষ্ণন মনে করেন, একজন মুখ্য মন্ত্রী হবার মত সমস্ত গুন রয়েছে রজনি কান্তের মধ্যে । পাশাপাশি রজনীকান্তের চরিত্র সম্পর্কে তিনি বলেছেন, রজনীকান্ত যথেষ্ট সৎ এবং জ্ঞানী । এমন কি তিনি মন্তব্য করেন, রজনীকান্ত যদি রাজনীতিতে যোগ দেন তাহলে,  রজনীকান্তের জন্য বিজেপির দরজা সবসময় খোলা রয়েছে ।

মন্ত্রী পোন  রাধা কৃষ্ণন বলেন, ‘আমার হৃদয় থেকে সুপারস্টারকে বিজেপি আসার আমন্ত্রণ জানাচ্ছি। উনি যদি আমাদের দলে আসেন তাহলে আমি খুবই খুশি হবো।”  অন্যদিকে রজনীকান্তও বিজেপির প্রতি যথেষ্ট সহানুভূতিশীল। এর আগে মুম্বাইয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে ‘কৃষ্ণ-অর্জুন’ জুটির সাথে তুলনা করেন ।

তবে রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, এই ঘটনার পিছনে কাজ করছে অন্য অঙ্ক । অতীতেও দেখা গেছে দক্ষিনি সুপার স্টারদের স্টারডম কাজে লাগিয়ে অনেক বৈতরণী পার করা গেছে । আগামী দিনে তামিলনড়ুতে বিজেপির বিধায়ক সংখ্যা বাড়ানোর দিকে হাঁটছে বিজেপি ।  ২০২১সালের বিধানসভাকে পাখির চোখ হিসাবে দেখতে চাইছেন রজনিকান্তকে সামনে রেখে ।

দক্ষিনি সুপার স্টার রজনীকান্তের অগুনতি ভক্ত এখন অধীর আগ্রহ নিয়ে বসে আছে তাঁদের সুপার স্টার আগামী দিনে রাজনীতি নিয়ে কি সিদ্ধান্ত নেয় সেটা দেখার জন্য ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য