সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নিলাম হতে চলেছে আইপিএলের খেলোয়াড়দের, জেনে নিন কবে এবং কোথায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- শুরু হতে চলেছে ২০২০ বিসিসিআই প্রেজেন্টস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(IPL)। এই বছরের আইপিএল এর অংশগ্রহণকারী খেলোয়াড়দের নিলাম কোথায় হবে সেই নিয়ে কিছুদিন আগে মুম্বইতে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছিল। এই সভায় সিদ্ধান্ত নেওয়া হয় যে, এই বছরের আইপিএল(IPL) খেলোয়াড়দের নিলাম হতে চলেছে কলকাতায়। এর আগে কখনো কলকাতায় খেলোয়াড়দের নিলাম হয়নি। এই বছরই প্রথম কলকাতায় এটি সংঘটিত হবে।

গত বছরেরে আইপিএলএর (IPL) জন্য প্রত্যেক দল থেকে প্রায় ৮২ কোটি টাকা করে ধার্য করা হয়েছিল। তাই এইবছর কোন ফ্রাঞ্চাইজির কাছে কত ধার্য করা হবে তা নিয়ে মুম্বইয়ের ঐ বৈঠকে আলোচনা করা হয়েছে। দীর্ঘ আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয় যে, এই বছর প্রত্যেক ফ্রাঞ্চাইজির থেকে ৮৫ কোটি টাকা করে ধার্য করা হবে। তবে এই মুহূর্তে দিল্লী ক্যাপিটালসএর কাছে সবচেয়ে বেশি ব্যালান্স রয়েছে, যেখানে দ্বিতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস এবং তৃতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

বৈঠকে বসে এই সিদ্ধান্তও নেওয়া হয় যে, যেহেতু প্রতি বছর এপ্রিল থেকে মে মাসের মধ্যে আইপিএল(IPL) খেলা শুরু হয়ে থাকে তাই কলকাতায় খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হবে আগামী ১৯শে ডিসেম্বর,২০১৯।

মন্তব্য
Loading...