সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

লোপাট হয়ে গেলো ইমরান হাশমির স্ত্রীর মৃতদেহ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ইমরান হাশমির স্ত্রীর রহস্য জনক মৃত্যুর পর মর্গ থেকে বেমালুম লোপাট হয়ে গেলো তাঁর বডি।চিন্তায় পুলিশ প্রশাসন। একেবারে যেন সিনেমা তাই না? আসলে ঘাবড়াবার কিছু নেই এটা আসলে ইমরান হাশমির একটি নতুন সিনেমার পার্ট।

সদ্য মুক্তি পেয়েছে ইমরান হাশমির নতুন সিনেমা “দ্য বডির” ট্রেলার। সেখানেই দেখা যাচ্ছে তাঁর স্ত্রীকে খুন করা হয়েছে এবং সেই লাশ মর্গ থেকে উধাও হয়ে গেছে। আর সেই রহস্যের কিনারা করছেন পুলিশ অফিসারের ভূমিকাতে ঋষি কাপুর। এই সিনেমাতে ইমরান হাশমির স্ত্রীর ভূমিকাতে অভিনয় করেছেন সবিতা ধুলিপালা। ইমরান হাশমির সিনেমার এই ট্রেলার ইতিমধ্যে হইচই ফেলে দিয়েছে চারিদিকে। তাঁর ফ্যানেরা খুবই উচ্ছ্বসিত এই ট্রেলার নিয়ে এবং এই সিনেমাতে আরও একটা চমক হল পুলিশের ভূমিকাতে অভিনয় করা  ঋষি কাপুর। অনেকদিন ধরেই এই বর্ষীয়ান অভিনেতা শারীরিক অসুস্থতার কারণে দেশের বাইরে। যদিও তাঁর পরিবার সুত্রের খবর তিনি এখন অনেকটাই ভালো আছেন। ফলে এতদিন বাদে তাঁর এই মুক্তি প্রাপ্ত ছবি নিয়েও অনেক জল্পনা তৈরি হয়েছে।

কে খুন করলো ইমরানের স্ত্রীকে এবং কেই বা লাশটাকে মর্গ থেকে গুম করলো এই সবেরই উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে ১৩ই ডিসেম্বরের জন্য। ১৩ই ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ইমরান হাশমির ছবি ” দ্য বডি”। যদিও এই একই দিনে আরও একটি থ্রিলার মুক্তি পাচ্ছে, সেটা হল রানী মুখারজীর ছবি “মর্দানি ২”। এটা রানীর আগের ছবি “মর্দানী ১” এর সিকোয়েল।

এখন দেখা যাক এই সিনেমা দুটি দর্শকের মনোরঞ্জন করতে পারে কিনা।

মন্তব্য
Loading...