বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা গ্রেপ্তার প্রসঙ্গে যা বললেন

0

সোনাক্ষী সিনহা বলিউডের একজন অভিনেত্রী। ১৯৮৭ সালে তার জন্ম। ২০১০ সালে সালমান খানের দাবাং সিনেমার মাধ্যমে অভিনয়ে আসেন। শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান। সেই সোনাক্ষী সিনহা গ্রেপ্তার। অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে গ্রেপ্তারের একটি ভিডিও সম্প্রতি সামাজিক বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে প্রকাশ্যে গ্রেফতার করা হয়েছে! ইতোমধ্যে সেই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা নিয়ে শোরগোল পড়ে গেছে। দুই হাত পিছনে নিয়ে হ্যান্ডকাফ করা ভিডিওতে সোনাক্ষীকে চিৎকার করে বলতে শোনা যাচ্ছে, ”আমায় এভাবে গ্রেফতার করতে পারেন না, আমি কিছু করিনি, আমি ইনোসেন্ট…।”

রূপালি গাউন পরা দেখা যাচ্ছে ভিডিওতে সোনাক্ষীকে। কিন্তু এখন প্রশ্ন হল তাকে গ্রেফতার করা হচ্ছে কেন? অনেকেই অভিমত করেছেন কোন সিনেমা প্রমোশনের জন্য হয়ত এই ভিডিও। তবে এও জানা যায় একটি সংস্থার পক্ষ থেকে এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। ইন্সট্রাগ্রামে একটি পোস্টে আবার তিনি লিখেছেন যে ভিডিও প্রকাশ পেয়েছে তাতে তিনি ছিলেন তবে সম্পূর্ণটা সত্যি নয়। শিগগিরই সবকিছু জানাবেন।

ভারতের অন্যতম অভিনেতা এবং রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহার কন্যা সোনাক্ষী সিনহা। সোনাক্ষী বাবা মায়ের কনিষ্ঠ সন্তান। ফ্যাশান ডিজাইনিং স্নাতক ডিগ্রী অর্জন করে ২০০৫ সালে মেরা দিল লেকে দেখো ছবির পোশাক নকশা করেন। এখান থেকেই পোশাক ডিজাইনার হিসাবে তার যাত্রা শুরু এর দাবাং ছবির মাধ্যমে অভিযেকের পর একের এক বিখ্যাত ছবি রাউড়ি রাঠোড়, দাবাং-১, লুটেরা, বস. দাবাং-৩ এর মত ছবিতে অভিনয় করেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...