চমকে যাওয়ার মতো ফটোশুট করলেন আমির তনয়া ইরা খান

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: আমির খান বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের দক্ষ অভিনয়ের জন্য একটা আলাদা জায়গা করে নিয়েছেন ।তাঁকে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলা হয় তার অভিনয় দক্ষতার জন্য । এখনো এই বয়সে তরুণ তারকাদের সাথে পাল্লা দিয়ে অভিনয় করে যাচ্ছেন । দেশ-বিদেশ জুড়ে রয়েছে তার অগুনতি ভক্ত । সুতরাং প্রিয় তারকা আমির খান কখন কি করেন বা তার আত্মীয় পরিজনরা কি করছেন সবই সংবাদ শিরোনামে উঠে আসে অতি অনায়াসে । আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্ত তার সাথে অনেকদিন হলো বিচ্ছেদ হয়ে গেছে । কিন্তু এখনও প্রথম পক্ষের সন্তানের সাথে আমির খানের সম্পর্ক রয়েছে অটুট ।

মাঝে মধ্যেই বাবা আমির খানের সঙ্গে দেখা যায় তাঁকে। কখনও আমির খানের সিনেমার স্ক্রিনিং দেখতে হাজির হন তিনি, আবার কখনও আমিরের পাশাপাশি কিরণ রাও-এর সঙ্গেও দেখা যায় তাঁকে। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও তাঁর সঙ্গে যেমন সুসম্পর্ক বজায় রেখে চলেছেন আমির খান, তেমনি প্রথম পক্ষের দুই সন্তানের সঙ্গেও সম্পর্ক অটুট বলিউড অভিনেতার। আর সেই কারণে মাঝে মধ্যেই আমির খানের সঙ্গে তাঁর প্রথম পক্ষের মেয়ে ইরা খানকে দেখা যায়। বলিউড ‘পারফেকশনিস্ট’-এর মেয়ে হলেও ইরা খানকে কখনও সেভাবে একা ক্যামেরার সামনে আসতে দেখা যায়নি। কিন্তু এবার ইরা খান-কে দেখা গেল একেবারে অন্যরকম মুডে।

View this post on Instagram

My better thirds❤

A post shared by Ira Khan (@khan.ira) on

সম্প্রতি একটি ফটোশুট করতে দেখা যায় ইরা খান-কে। যেখানে একেবারে অন্যরকম লুকে দেখা যায় আমির-কন্যাকে। ছবিতে বাদামী রঙের টপ-এর সঙ্গে ডেনিম জিন্স পরে ফটোশুট করতে দেখা যায় ইরা খান-কে। তাঁর সঙ্গে অন্য একজন মডেলকেও দেখা যায়। যাঁকে ইরা খানের পায়ের কাছে বসে থাকতে দেখা যায়। আর এই ছবি দেখে যেন উচ্ছ্বসিত হয়ে উঠেছেন ইরা খানের ভক্তরা। আমির-কন্যা যে এই ধরনের কোনও ফটোশুট করতে পারেন, তা বোধ হয় কল্পনাও করতে পারেননি তাঁর ভক্তরা।

বর্তমানে মিশাল কৃপালিনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইরা খান। ওই দু’জনের ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই নিজের সোশাল হ্যান্ডেলে শেয়ার করেন ইরা।

এদিকে ইরা খান কি বলিউডে আসছেন? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় আমির খান-কে। যার উত্তরে বলিউড অভিনেতা বলেন, ভবিষ্যতে ইরা বলিউডে আসতে পারেন। সে অভিনয় হোক কিংবা সিনেমা তৈরি।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.