সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

১৮ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টের বাম্পার সেল, পাওয়া যাবে সস্তায় হরেক মোবাইল ফোন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আর মাত্র দুই দিন পরেই ই কমার্স সাইট ফ্লিপকার্ট গ্রাহকদের জন্য বাম্পার অফারের আয়োজন করেছে । ১৮ সেপ্টেম্বর থেকেই পাওয়া যাবে বিভিন্ন জিনিষের উপর আকর্ষণীয় ছাড় । একাধিক সেল অফারের মধ্যে উল্লেখযোগ্য থাকছে বিভিন্ন দামের হরেক মোবাইল ফোন ।

ই কমার্স সাইট ফ্লিপকার্ট গ্রাহকদের জন্য বছরের বিভিন্ন সময় ২/৩ দিনের জন্য চমকপ্রদ অফারের ডালি সাজিয়ে নিয়ে আসে । একাধিক পণ্যের উপর সেই স্বল্প সময়ের জন্য থাকে নানা ধরনের ছাড়ের অফার । এবার ১৮ সেপ্টেম্বর থেকে  ফ্লিপকার্ট সেই অফার চালু করতে চলেছে, যা কিনা চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত । এই সময়ের মধ্যে থাকছে বিভিন্ন নামি-দামি কোম্পানির মোবাইল ফোন ।

ই কমার্স সাইট ফ্লিপকার্ট ১৮ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত যে বিশেষ সেল শুরু করতে চলেছে সেখানে বিভিন্ন ধরনের মোবাইল ফোন শুধু নয়, থাকছে আরও অনেক জিনিসের উপরে একাধিক সুবিধা। গত কয়েক মাসে মানুষ বাইরে বের হতে পারছে না করোনা সংক্রমণের জেরে । এই সময়ে দেখা গেছে, ই কমার্স সাইট গুলি থেকে অনলাইনে পণ্য কেনার হিড়িক । ই কমার্স সাইট ফ্লিপকার্ট ঘর বন্ধী মানুষের পরিস্থিতি মাথায় রেখে এই বিশেষ সেলের আয়োজন করেছে বলে জানা গেছে ।

ফ্লিপকার্টের পক্ষ থেকে জানা গেছে,  এই সেল চলাকালীন মাত্র ১৫ হাজার টাকাতে পাওয়া যাবে lg g8x। এছাড়া Oppo reno 2f পাওয়া যাবে অত্যন্ত কম দামে।এছাড়া iqoo3 পাওয়া যাবে এই সেলে অতীব কম দামে। যদি কোন গ্রাহক SBI ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে সেই সমস্ত গ্রাহকদের জন্য থাকছে ছাড়ের উপরে আর ১০ শতাংশ ছাড় । EMI লেনদেন করার ব্যবস্থাও থাকছে।

মোবাইল ফোন ছাড়াও নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী আকর্ষণীয় দামে পাওয়া যাবে এই বিশেষ সেলে । মোবাইল ফোনের বাইরে এই সেল চলাকালীন অন্যান্য একাধিক গ্যাজেট পাওয়া যাবে অত্যন্ত কম দামে। এই মুহূর্তে ভারতের ই কমার্সের বাজারে ফ্লিপকার্টের অন্যতম প্রতিদ্বন্দ্বী অ্যামাজন। তারাও গ্রাহকদের জন্য নিয়ে আসে একের পর এক চমক। তবে মনে করা হচ্ছে এই সেলের ফলে ফের গ্রাহকদের কাছে জনপ্রিয়তা বাড়বে ফ্লিপকার্টের।

মন্তব্য
Loading...