এ সুইট ফ্যামিলি

0

বড়ো পর্দায় কিং খান’কে আমরা সকলেই চিনি। অভিনয় থেকে শুরু করে তাঁর হাসি, কথা বলার ধরণ, চলা-ফেরা সমস্ত কিছুই দর্শকদেরকে মুগ্ধ করে তোলে। কিন্তু বড়ো পর্দার বাইরে তিনিও আমার, আপনার মতো একজন সাধারণ মানুষ। একজন মানুষ হিসাবে কেমন কিং খান? একজন বাবা হিসাবে? কিংবা একজন স্বামী হিসাবে?

সকলেই হয়তো জানেন, জন্ম থেকে এতো ধনী ছিল না কিং খান এর পরিবার। কিন্তু আর ৫ জনের চেয়ে অবশ্যই কিছু আলাদা ছিলো তাঁর মধ্যে, নয়তো বিনা টিকিটে মুম্বাই যাওয়া ছেলেটা আজকের ‘বাদশাহ’ হতে পারতনা।

ছোটবেলাই নাকি খেলার মতো একটা ব্যাট কেনার ক্ষমতা ছিলনা শাহরুখের! আর আজ বিশ্বের তিন-তিনটে ক্রিকেট দলের মালিক তিনি নিজেই; ভাবা যায়? হয়তো সত্যিই তাঁর জন্ম হয়েছিলো একজন ‘বাদশাহ’ হওয়ার জন্য। এক সময় নিজের একটি সাক্ষাৎকারে শাহরুখ খান নিজের জীবনের একটি বেদনামূলক ঘটনার কথা উল্লেখ করেছিলেন। তাঁর বাবার ক্যান্সার হয়েছিলো, কিন্তু তা চিকিৎসা করানোর মতো আর্থিক ক্ষমতা তাঁদের ছিলনা, তাই নিরুপায় হয়ে চোখের সামনে বাবা’কে চলে যেতে দেখেছেন তিনি! আর একারণে ক্যান্সার রোগী’দের পাশে তিনি সবরকম ভাবে দাঁড়ান।

কিন্তু এতো যশ, খ্যাতি, অর্থ থাকা স্বত্বেও মন’টা একটুও বদল হয়নি কিং খানের। হতে পারে বড়ো পর্দায় তিনি একজন দিগ্বিজয়ী অভিনেতা, কিন্তু বাস্তব জীবনে তিনি নিজের পরিবারকে সবচেয়ে বেশী ভালবাসেন।

উপরে যাকে দেখছেন, তিনি হলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। নিজের স্ত্রী’কে নিয়ে করা পোস্টে কিং খান-এর নিজের মন্তব্য থেকে স্পষ্টই বোঝা যায় যে নিজের স্ত্রী’কে কতটা ভালোবাসেন তিনি। এছাড়া, নিজের তিন ছেলে-মেয়ে’কেও অসম্ভব ভালোবাসেন কিং খান। তা নীচের পোস্ট’গুলি দেখলেই স্পষ্ট বোঝা যায়।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...