সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বৌদ্ধ মন্দিরে সকলের সামনে নগ্ন হলেন বাংলাদেশী শিক্ষিকা, ক্যামেরায় উঠল সেই ছবি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বৌদ্ধ মন্দিরের উপরে উঠে সম্পূর্ণ নগ্ন হলেন একজন বাংলাদেশী মহিলা । পেশায় ইংরাজি শিক্ষক ২৮ বছর বয়সী মহিলার নগ্ন দেহের পুরো ছবিও ধরা পড়ল ক্যামেরায় । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় থাইল্যান্ডের উত্তর ভাগের একটি বৌদ্ধ মন্দিরে ।

জানা গেছে, বছর ২৮ শের একজন মহিলা মঙ্গলবার সন্ধ্যায় থাইল্যান্ডের উত্তর ভাগের একটি বৌদ্ধ মন্দিরের উপরে উঠে নিজের পোশাক খুলে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে যান । এমনকি স্থানীয় লোকেদের সামনেই তীব্র চিৎকার করে তিনি স্লোগান দেন ও তারস্বরে চিৎকার শুরু করেন। বিবস্ত্র অবস্থায় তাঁর হাতে ধরা ছিল একটি বিয়ারের ক্যান ।

স্থানীয় সুত্রে জানা গেছে, অতিরিক্ত মদ্যপান করার পর উক্ত বাংলাদেশী মহিলা মাতাল হয়ে নিজের উপর নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন । আর এই  অতিরিক্ত মদ খেয়েই বিপত্তি বাঁধল।  মঙ্গলবার সন্ধ্যায় তিনি থাইল্যান্ডের উত্তর ভাগের একটি বৌদ্ধ মন্দিরে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় উঠে পড়েন। এমনকি ক্যামেরায় সেই দৃশ্য ধরাও পড়ে। এরপরেই সেখানে পুলিশ এসে উপস্থিত হয় ও ওই মহিলাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় প্রুং সাইকিয়াট্রিক হাসপাতালে।

জানা গেছে ওই বাংলাদেশী মহিলা প্রথমে তিনি পর্যটক এসেছিলেন । কিন্তু এপ্রিল থেকে তিনি একজন ইংরেজ শিক্ষক হিসাবে কাজ করছেন। পুলিশ সূত্রে খবর, থাইল্যান্ডে একটি হোস্টেলেই থাকেন তিনি।পুলিশ জানিয়েছে, তাঁদের সন্দেহ ওই মহিলা মাতাল হয়ে নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেনি। যারফলে এমন কাণ্ড ঘটেছে। পুলিশের বক্তব্য। “আমাদের প্রথম কাজ ছিল ওই মহিলাকে দ্রুত চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া, যাতে তাঁকে চিকিৎসক পরীক্ষা করতে পারেন।”

মন্তব্য
Loading...