সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বলিউড মডেল এবং অভিনেত্রী শার্লিন চোপড়ার পোশাক ছাড়া নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের মডেল এবং অভিনেত্রী শার্লিন চোপড়া এমনিতেই সাহসী পোষাকে সোশ্যাল মিডিয়াতে পরিচিত । কিন্তু এবার একেবারে পোশাক ছাড়াই সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছবি পোস্ট করলেন । আর ছবি পোস্ট হবার সাথে সাথে নেটিজনদের মধ্যে প্রতিক্রিয়া শুরু হতে সময় নেয়নি একেবারেই ।

বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া মডেলিং এর পাশাপাশি বড় পর্দায় কাজ করেছেন । কিন্তু দীর্ঘদিন তাকে বড় পর্দায় সেভাবে দেখা যাচ্ছে না । তবে তার জনপ্রিয়তায় যে ঘাটতি পড়েনি মোটেই সেটি বেশ বোঝা যায় ইনস্টাগ্রামে দিন দিন ফলোয়ারের সংখ্যা বৃদ্ধি দেখে । আর হবে নাই বা কেন !  দিন দিন যেভাবে ইন্টারনেটে সাহসী হয়ে উঠছেন শার্লিন চোপড়া সেখানে প্রায়ই কিছু না কিছু সাহসী ছবি প্রকাশ দেখে বোঝা যায় ।

এই মুহূর্তে সম্পূর্ণ নগ্ন অবস্থায় একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শার্লিন চোপড়া । জানা গেছে  একটি অনলাইন প্ল্যাটফর্মের হয়ে কাজ করতে গিয়ে এই ছবি তুলেছেন তিনি ।  সম্পুর্ন নগ্ন হয়ে সেই ছবি আপলোড করলেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা গেছে শার্লিন চোপড়া সম্পূর্ণ নগ্ন অবস্থায় একটি টেডিবিয়ারকে জড়িয়ে ধরে আছেন ।

শার্লিন চোপড়া ১৯৮৪ সালে ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের হায়দ্রাবাদে জন্ম নেন। তার মাতা মুসলিম এবং পিতা খ্রিস্টান ডাক্তার। তিনি সেকেন্দ্রাবাদে স্ট্যানলি গার্লস হাই স্কুল এবং সেন্ট অ্যান কলেজ ফর উইমেনে লেখাপড়া করেন।এরপর সুইডিশ ইনস্টিটিউট কলেজ অব হেল্থ সাইন্সেস থেকে আকুপাংকচার বিষয়ে এমএস ডিগ্রি অর্জন করেন। সেখানে শার্লিন চোপড়ার অধ্যয়নের বিষয় ছিল ক্লাসিক্যাল আকুপাংকচার এবং ট্রেডিশনাল চাইনিজ মেডিসিন (টিসিএম)। তিনি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ের টিচার্স কলেজ থেকে শিক্ষা বিষয়ে এমএ এবং ওয়াশিংটন অলিম্পিয়ার দ্য এভারগ্রিন স্টেট কলেজ থেকে লিবারেল আর্টস বিষয়ে বিএ ডিগ্রি লাভ করেন।

২০০২ সালে ভেন্দি মাবু চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তেলুগু চলচ্চিত্র তার অভিষেক ঘটে।পরবর্তীতে দ্বিতীয় শ্রেণীর বলিউড চলচ্চিত্রে  অভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্র কর্মজীবনের শুরু হয়। তিনি এছাড়াও টাইম পান (২০০৫), রেড স্বস্তিক (২০০৭), গেইম (২০০৭) ইত্যাদি চলচ্চিত্রে অভিনয় করেছেন। জুলাই ২০১২ সালে, শার্লিন চোপড়া প্লেবয় পত্রিকার প্রচ্ছদ শিল্পী নির্বাচিন হন। তিনি প্রায়ই টুইটারে তার অর্ধনগ্ন এবং নগ্ন আলোকচিত্র পোস্ট করার জন্য বিতর্কিত হন ।

মন্তব্য
Loading...