শরীরী কায়দায় আবারও পুরুষদের উত্তপ্ত করলেন ‘ঝুমা বৌদি’

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে চলেছেন ‘ঝুমা বৌদি’ অর্থাৎ অভিনেত্রী মোনালিসা বিশ্বাস। তার আসল নাম অন্তরা বিশ্বাস কিন্তু অভিনয় জগতে তিনি মোনালিসা নামেই বেশী পরিচিত। এই মোনালিসাই বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একের পর এক হট লুকে সকলের নজর কেড়েছেন। তাই কম বেশী সকল বাঙালী পুরুষের কাছেই তিনি বিশেষ পরিচিত।

মাতৃভাষা বাংলা হলেও প্রথম দিকে তিনি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করতেন। কিন্তু সম্প্রতি কয়েকটি বাংলা ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি যার মধ্যে একটি হল ‘দুপুর ঠাকুরপো’। এই সিরিজের মাধ্যমেই বাঙালী ছেলেদের কাছে এখন তিনি হার্টথ্রব। এই সিরিজে অভিনয়ের পর থেকেই তিনি সকলের কাছে ‘ঝুমা বৌদি’ নামে বিশেষ পরিচিতি লাভ করেছেন। অন্যান্য সেলিব্রিটিদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সপ্রতিভ থাকেন তিনি।

মোনালিসার এই বিশেষ পরিচিতির মূল কারণ তার কামুক শরীরী কায়দা। সম্প্রতি তিনি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে দেখা যায় লাল শাড়ি আধখোলা অবস্থায় পড়ে দাঁড়িয়ে আছেন। ছবিটি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। আর শুরু হয় কমেন্টের বন্যা। ছবিটি দেখলে বোঝা যায় যে, লাল শাড়ি পড়ে যে কামুক অঙ্গভঙ্গি করছেন তাতে ইতিমধ্যেই ঘায়েল আমাদের বাংলার সমস্ত ঠাকুরপো রা।

উল্লেখ্য, এই মুহূর্তে মোনালিসা স্টার প্লাস চ্যানেলে ‘নজর’ নামের একটি সিরিয়ালে মুখ্য খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...