সময়ের সাথে হাত মিলিয়ে

ভোটের আগে রাত জেগে পাহারা দিতে হবে ওরা বাক্স বাক্স টাকা ঢোকাচ্ছে বাংলায়

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি গতকাল অশোকনগর কল্যাণগড় সভা থেকে অভিযোগ করেন, “  বিজেপির প্রার্থী কয়েক কোটি টাকা নিয়ে ধরা পড়েছে । ভোটের আগে সমাজের দুষ্কৃতীদের সেই টাকা দিয়ে বলা হচ্ছে,  ভোট দখল করো,  গরীব লোককে খাওয়াও,  এটা নির্বাচন ?”

শুধু তাই নয়,  মমতা ব্যানার্জির আরো অভিযোগ,  “ বিজেপির একাধিক রাজ্য নেতা জেড প্লাস নিরাপত্তা পান।  তাদের সেই নিরাপত্তা দেওয়ার সময় কেন্দ্রীয় সরকার রাজ্যের সাথে আলোচনা করে না । নিরাপত্তা রক্ষী পাওয়ার সুবাদে তাদের সঙ্গে সব সময় অতিরিক্ত গাড়ি থাকে ।  সেই গাড়িতে করেই বাক্স বাক্স টাকা পাচার করা হয় জঙ্গলমহল এবং মেদিনীপুরে ।  বিজেপি এভাবে প্রচুর টাকা ছড়াচ্ছে”  ।

এ ছাড়া বাক্স প্রসঙ্গে বাক্স করে টাকা পাচার করার জন্য নরেন্দ্র মোদির কথা উল্লেখ করেন তিনি । তার প্রশ্ন , “আমরা যখন কোথাও সভা করার জন্য হেলিকপ্টার থেকে নামি,  সাংবাদিকরা তার ছবি তুলতে পারেন ।  কোন লুকোছাপার ব্যাপার থাকে না । মোদী যখন নামেন,  সাংবাদিকদের তার ত্রিসীমানা তেও ঢুকতে দেওয়া হয় না ।  সেই ছবি তুলতে পারেন না । এক দিনই খালি বেরিয়ে পড়েছিল ওর কপ্টার থেকে বাক্স নামছে” ।

এরপর ওই সভা মঞ্চ থেকেই মুখ্যমন্ত্রী হুংকার দেন,  “কত নেতা মন্ত্রী বাংলায় বাক্স নিয়ে আসছেন !  বাক্স দিয়ে বাংলায় ভোট হবে না ! আমরা সব ধরে নেব” ।  কিছুদিন আগেই তিনি আরো অভিযোগ করেছিলেন প্রধানমন্ত্রী কে নিশানা করে ।  তার অভিযোগ ছিল,  “জনগণের নোট বাতিল করে সেই টাকায় বিজেপি ভোটের প্রচার করছে । নোট বাতিল করে কত টাকা করেছেন ?  রাফাল থেকে কত টাকা কামিয়েছেন ?  পেটিএম থেকে কত টাকা করেছেন ? এসব প্রশ্নের উত্তর এবার দিতে হবে” ।

মন্তব্য
Loading...