সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

খাবার ডেলিভারি দিতে গিয়ে বৌদিকে নিয়ে পালালো জোমাটো ডেলিভারি বয়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- খাবার ডেলিভারি দিতে গিয়ে বৌদিকে নিয়ে পালালো জোমাটোর ডেলিভারি বয়। সুযোগের সদ্ব্যবহার ঘটাল সে। এমনিতেই রাজ্যের বিভিন্ন জায়গায় এমন পালানোর ঘটনা ঘটেই থাকে। তবে বিবাহিত মহিলাকে নিয়ে পালানোর মতো ঘটনা বিরল। কিন্তু সম্প্রতি এমনি এক কান্ড ঘটাল জোমাটো ডেলিভারি বয়।

কিছুদিন আগে দিল্লীর চাঁদনী চক এলাকায় এই ঘটনা ঘটেছে। একজন গৃহবধূ মাঝেমধ্যেই ঘরে বসে অনলাইন ফুড শপ জোমাটো থেকে খাবার অর্ডার করতেন। এমন ভাবেই এক জোমাটো কোম্পানির এক ডেলিভারি বয়ের সাথে তার পরিচয় হয়। ধীরে ধীরে এই আলাপ থেকে প্রেমের সূত্রপাত ঘটে। জানা গিয়েছে ওই মহিলা ডেলিভারি বয়টিকে কিছু অতিরিক্ত টাকা বখশিশও দিয়েছেন। এভাবে তারা দিনের পর দিন গল্প করতেন। এই ঘটনা স্থানীয় মানুষদের চোখেও পড়ে।

এর পর স্থানীয়রা মিলে ওই মহিলার স্বামীকে এই ঘটনার ব্যাপারে জানান। কিন্তু তার স্বামী তাকে এতটাই বিশ্বাস করতেন যে পাড়া-প্রতিবেশীদের এই কথা তিনি কানেও নেননি।অবশেষে ঘটে এই ঘটনা। মহিলা বাড়ি থেকে ১ লক্ষ টাকা ক্যাশ এবং সমস্ত গয়নাগাটি নিয়ে তার প্রেমিক জোমাটো ডেলিভারি বয়ের সাথে পালিয়ে যান।

এরপর ওই মহিলার স্বামী ঘটনার সত্যতা বুঝতে পেরে স্ত্রীএর নামে থানায় অভিযোগ দায়ের করেন। প্রাথমিকভাবে তদন্ত শুরু হলেও পুলিশ সন্দেহ করছে যে ওই মহিলা এবং তার প্রেমিক নিশ্চয়ই কোথাও গা ঢাকা দিয়েছে।

মন্তব্য
Loading...