সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবার উত্তপ্ত কলকাতা, বিজেপির যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযানে পুলিশের ধুন্ধুমার লাঠিচার্জ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  আজ দুপুরে আবার উত্তপ্ত হল কলকাতা। বিজেপি যুব মোর্চার কলকাতা পুরসভা অভিযানে দেখা দেয় চরম বিশৃঙ্খলা। কলকাতা পুরসভার সামনে থাকা ব্যারিকেড ভেঙে বিজেপির যুব মোর্চার বাহিনী ঢুকতে শুরু করলেই সরব হয় কলকাতা পুলিশ, চলল লাঠিচার্জ এবং ছোড়া হলো জলকামান।

প্রসঙ্গত, রাজ্যে ডেঙ্গু মোকাবিলায় সরকারের ব্যর্থতায় বিজেপির যুব মোর্চার দল আজ দুপুরে কলকাতা পুরসভা অভিযান চালায়। এই আন্দোলনের আগে থেকেই খবর ছিল পুলিশের কাছে তাই কলকাতা পুরসভার চারিদিকে ব্যারিকেড করে করে দেওয়া হয়েছিল যাতে পুরসভায় কোন রকম বিশৃংখলার সৃষ্টি না হয়। বিজেপির যুব মোর্চা বাহিনী ব্যারিকেড ভেঙ্গে ঢোকার চেষ্টা করার সঙ্গে সঙ্গেই বাধা দেয় পুলিশ এবং শুরু হয় দুই পক্ষের তরফ থেকে ধস্তাধস্তি।

এই পরিস্থিতি মোকাবেলা দেওয়ার জন্য বিশাল পুলিশবাহিনী আগে থেকেই কলকাতা পুরসভার সামনে উপস্থিত ছিল। মিছিলের বিশৃংখলা বাড়তে থাকায় পুলিশ শুরু করে লাঠিচার্জ এবং বিক্ষোভকারীদের লক্ষ্য করে ছোড়া হয় জলকামান।জলকামান দিয়ে ছত্রভঙ্গ করা হয় বিজেপির যুব মোর্চার মিছিল। এই ঘটনার প্রতিবাদে রাজ্য বিজেপির মুখ্য চরিত্র দিলীপ ঘোষ জানান “পশ্চিমবঙ্গের মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিচ্ছে রাজ্য সরকার। কোনরকম আন্দোলন করার চেষ্টা করলেই অকারণে পুলিশ লাঠিচার্জ করছে।”

দিলীপ ঘোষ আরো বলেন “সমস্ত আন্দোলনে যদি জলকামান লাঠিচার্জ এবং টিয়ার গ্যাস দিয়ে আটকাতে হবে তাহলে  নিশ্চয়ই সরকারের আত্মবিশ্বাস কমে গেছে।”

অন্যদিকে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন ” আমাদের তথ্য আমাদের কোন তথ্য গোপন হয় না আমরা বালাকোট নই। যদি কারোর ডেঙ্গু না হয় তাহলে আমি কি করে বলব যে জোর করে যে সে ডেঙ্গুতে মারা গেছে। আমাদের ডেঙ্গি পরিস্থিতি এখন অনেকটা কন্ট্রোলে আছে এবং মানুষের সচেতনতা বাড়লে তা পুর কন্ট্রোল এ চলে আসবে।

মন্তব্য
Loading...