সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এ যেন অচেনা সানি লিওন ! ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল নেট দুনিয়ায়

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বিশ্ব যতই কাঁপুক করোনা ভাইরাসে, সানি লিওন সমান অ্যাক্টিভ নেট জগতে । কখনো স্বামী ড্যানিয়েলের সাথে খুনসুটি কিম্বা হাতে হাত কড়া পরিয়ে জিম করানো, আবার কখনও উত্তেজক ছবি পোস্ট করে নেটিজনদের মাতিয়ে রাখেন । কিন্তু এবার সানিলিওনকে দেখা গেল অন্য দৃশ্যে ! এ যেন অচেনা সানি লিওন ! ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল হল সেই ভিডিও ।

বর্তমানে বলিউডের অভিনেত্রী সানি লিওন । অতীতের নীল দুনিয়া ছেড়ে বলিউডের রূপালী পর্দায় পা দেবার পর থেকেই তাকে নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই । সোশ্যাল মিডিয়াতে তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয় । ইতি মধ্যে বেশ কয়েকটি বলিউড সিনেমায় সফলতার সাথে নিজের স্বাক্ষর রেখেছেন তিনি ।

রূপালী পর্দার বাইরেও যে তিনি ভক্তদের জন্য সবসময় অ্যাক্টিভ, বারবার সে কথা প্রমানিত । একারনেই সানিলিওনের পোস্ট করা ছবি বা ভিডিও মানেই নতুন চমক । এখন অভিনেত্রী সানিলিওন ভারতীয় ভাষা শেখার পাশাপাশি  ধীরে ধীরে  বলিউডে নিজের জায়গা বানাতে শুরু করেন। এখন তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার্সের সংখ্যা ৩৯ মিলিয়নের কাছাকাছি । যা অনেক সুপার স্টারদের কাছেও স্বপ্ন ।

এবার একেবারে অচেনা লুকে সানি লিওন এমন একটি নাচের ভিডিও নিজের সোশ্যাল পেজে পোস্ট করলেন, যেখানে তাকে একেবারেই অচেনা লাগছে । আর সোশ্যাল মিডিয়ায় সানির ভিডিও মানেই ত নতুন কিছু ! এবার অচেনা লুকে নাচের ভিডিওটি পোস্ট করা মাত্রই দুই মিলিয়নের বেশি ভিউ হয়েছে । জানা গেছে অভিনেত্রী সানি লিয়ন সম্প্রতি  একটি সংস্থার সঙ্গে কোলাব করে তিনি এই ভিডিও বানিয়েছেন।

মন্তব্য
Loading...