মাধুরি দীক্ষিতের প্রথম ছবি ‘অবোধ’ এ নায়ক ছিলেন তাপস পাল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেতা এবং সাংসদ তাপস পাল মঙ্গলবার ভোর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । অভিনেতা এবং রাজনীতিক তাপস পালের মৃত্যুতে শোকাহত টলিউড, বলিউডসহ রাজনৈতিক মহল । বলিউডের বিখ্যাত অভিনেত্রীর প্রথম ছবি ‘অবোধ’-এ নায়কের ভুমিকায় ছিলেন তাপস পাল ।

মাত্র বাইশ বছর বয়সে রূপালি পর্দায় প্রবেশ তাপস পালের । প্রথম ছবি ‘দাদার কীর্তি’ -তে তাঁর সহজসরল চেহারা নিয়ে অনবদ্য অভিনয় খুব সহজেই সকলের মন ছুয়ে গিয়েছিল । এরপর তাপস পালকে অভিনয়ের জন্য আর পিছনে তাকাতে হয়নি । একের পর এক হিট কয়েছেন তাঁর অভিনয় দক্ষতা দিয়ে ।

আরও পড়ুনঃ- ব্রেকিং নিউজ; মৃত্যু হল জনপ্রিয় অভিনেতা সাংসদ তাপস পালের

১৯৫৮ সালের ২৯ শে সেপ্টেম্বর চন্দননগরের এক মধ্যবিত্ত পরিবারে তাপস পালের জন্ম । অভিনয় জগতে প্রবেশের পর কেরিয়ার গ্রাফের উদ্ধমুখির সাথে সাথে অর্জন করে নেন জাতীয় পুরষ্কার । ‘সাহেব’ ছবিতে তাঁর অভিনয় অনেকেরই মন জয় করে নেয় । এই ছবির জন্য তিনি ‘ফিল্মফেয়ার’ পুরষ্কার লাভ করেন ।

তাপস – মাধুরী অবোধ ছবিতে

 

সাহেব ছবি হিট করার পর তাপস পাল পাড়ি দেন বলিউডে । সেখানে ১৯৮৪ সালে মাধুরি দীক্ষিতের বিপরীতে নায়কের ভুমিকায় অভিনয় করেন । ছবির নাম ছিল ‘অবোধ’ । ‘অবোধ’ ছবির মাধ্যমে মাধুরি দীক্ষিতের বলিউডে প্রবেশ । সেই ছবিতে তাপস পাল মাধুরি দীক্ষিতের স্বামী ‘শঙ্কর’ এর ভুমিকায় অভিনয় করেছিলেন । আর মাধুরির চরিত্রের নাম ছিল ‘গৌরী’ ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More