সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

হাবড়ায় নাবালিকাকে ফুসলিয়ে একাধিকবার ধর্ষণ ! গ্রেপ্তার অভিযুক্ত যুবক

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গোটা দেশের পাশাপাশি রাজ্যেও করোনা সংক্রমণ মাত্রাছাড়া । কিন্তু তার মধ্যেও এবার  বশিরহাটের পর হাবড়া ! এবার হাবড়ায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে । ফুসলিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে । 

এক নাবালিকাকে প্রলোভন দেখিয়ে এবং ফুসলিয়ে বার বার ধর্ষণ করার মত ঘটনা ঘটেছে রাজ্যের উত্তর চব্বিশ পরগনা জেলার হাবড়াতে । জানা গেছে,  হাবড়ার বীরনারায়ণপুর এলাকায় সুজিত্‍ মণ্ডল নামে এক যুবকে তার প্রতিবেশী নাবালিকাকে নানা আছিলায় ডেকে নিয়ে ধর্ষণ করেছে । এই ঘটনা প্রকাশ্যে আসার পর অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেপ্তার করে।

নাবালিকার পরিবার সুত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক সুজিৎ মণ্ডল নানা প্রলোভন দেখিয়ে রীতিমত ফুসলিয়ে তাদের মেয়েকে ধর্ষণ করেছে । ঘটনাটি পরে নাবালিকার কাছ থেকে তারা জানতে পারে । এর পর নাবালিকার পরিবারের পক্ষ থেকে প্রতিবাদ করতে গেলে সুজিৎ মণ্ডলের পরিবারের সাথে বসচা বাঁধে । এরপর নাবালিকাকে নিয়ে থানায় পুলিশের দারস্থ হয় পরিবারের লোকজন ।

হাবড়া থানার পুলিশ নাবালিকার লিখিত অভিযোগের ভিত্তিতে ধর্ষণের অভিযোগ গ্রহণ করে ।  নানা অছিলায় ফুসলিয়ে যুবক তাকে ধর্ষণ করে এমনটাই অভিযোগ নাবালিকার এরপর, বাড়িতে গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।হাবড়া জেনারেল হাসপাতালে নাবালিকা মেয়েটির পরীক্ষা করা হয়।

আরও পড়ুনঃ প্রলোভনের ফাঁদে বশিরহাটের কিশোরী ! ভিন রাজ্যে গিয়ে লাগাতার ধর্ষণের শিকার

এদিকে বশিরহাটেও ভিন রাজ্যে নিয়ে গিয়ে দিনের পর দিন এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে । সেখানে কাজের লোভ দেখিয়ে সপ্তম শ্রেণীর এক কিশোরীকে অন্ধ্রপ্রদেশ নিয়ে যায় তার প্রতিবেশি সম্পর্কের এক কাকা । তারপর সেখানে গত চার মাস ধরে দিনের পর দিন ধর্ষণ করা হয় তাকে । অবশেষে মাথা ন্যাড়া করে স্পেশাল ট্রেনে বাড়ি পাঠিয়ে দেয় অভিযুক্ত ।

মন্তব্য
Loading...