সিডিউস করছেন প্রিয়াঙ্কা চোপড়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ভারতের ঝাড়খণ্ডের মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া এখন ইউনিভার্সাল । বাবা-মা দুজনেই ভারতীয় সেনাবাহিনীর চিকিৎসক । কিন্তু অভিনয় জগতে পা দেবার পর তাঁকে খ্যাতির শীর্ষে নিয়ে গেছে । আর নিক জোনাসের সাথে বিয়ে হবার পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাস মানে এখন একসঙ্গে অনেক কিছু ! সম্প্রতি একটি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া । সেখানে রীতিমত সিডিউস করতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে ।

প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন, তাতে প্রিয়াঙ্কা চোপড়ার ‘জংলি বিল্লি’ নাম সার্থক । আবারও তিনি প্রমান করলেন,  দেশি গার্ল পিগি চপস্ যে এখন আর কেবল ভারতীয়দের হৃদয়ের ধকপুক নয় যে, তার জন্য পাগল দুনিয়া। সম্প্রতি  মুক্তি পেয়েছে প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাসের নতুন ভিডিও সং “what a man gotta do”-এর ভিডিও। আর এই ভিডিও-র এক লাস্যময় অংশ ফ্যানদের সঙ্গে ইনসাটাগ্রামে ভাগ করে নিলেন প্রিয়ঙ্কা।

নিক-প্রিয়ঙ্কা বুনো প্রেমের এই ভিডিওতে তাপমাত্রা বেড়েছে নেটিজনদের মধ্যে । কারন, প্রিয়াঙ্কা চোপড়া মাত্র ১৫ সেকেন্ডের যে ভিডিও পোস্ট করেছেন, সেই  ভিডিও পোস্ট করতে না করতেই  ভাইরাল! লাস্যময়ী প্রিয়ঙ্কা আর হ্যান্ডসাম নিক , শীতের সকালে লেপ-কম্বল নয়, এই জুটির মাখো মাখো প্রেম-ই উত্তপ্ত রাখতে যথেষ্ট । স্বামী নিক জোনাসের সঙ্গে নানান পোস্ট এবং নানান অ্যাক্টিভিটির কারণে সবসময়ই শিরোনাম তৈরী করেন এই হট ইন্টারন্যাশানাল কাপল ।  ভিডিওতে স্বামী নিক জোনাসের সঙ্গে দেখা যাচ্ছে তাকেই ।  সাদা ওভারসাইজড শার্ট পড়ে আকুল নিককে নিজের সেক্স অ্যাপিলে সিডিউস করেছেন প্রিয়ঙ্কা! তবে ভাব যতই মাখো মাখো হোক! ভিডিওর এই টিজারে প্রিয়ঙ্কার অ্যাটিটিউড যেন, “আই অ্যাম দ্য বস!”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...