সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সুশান্ত সিং রাজপুতের আত্মার সাথে প্লানচেট ! ভিডিও প্রকাশ করলেন গবেষক

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের উঠতি জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি ভক্তকূল। বিভিন্ন মহল থেকে  প্রকাশ হচ্ছে নানা তথ্য।  মুম্বাই পুলিশ তাদের অনুসন্ধানের পর সুশান্ত আত্মহত্যা করেছেন বলেই নিশ্চিত করেছে। সম্প্রতি বিশ্ব বিখ্যাত অশরীরি বিশেষজ্ঞ স্টিভ হাফ দাবী করেছেন তিনি নাকি সুশান্ত সিং রাজপুতের আত্মার সাথে যোগাযোগ করতে পেরেছেন । এমন কি তাদের মধ্যে কথা পর্যন্ত হয়েছে ভিডিও তে এমনতাই দাবী করলেন গবেষক ।

সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়ানে বলিউডসহ তার অসংখ্য ভক্ত এখনও ক্ষোভ প্রকাশ করে চলেছেন । বেশিরভাগ ভক্ত তার আত্মহত্যার জন্য বলিউডের স্বজনপ্রীতিকে দায়ী করছেন ভক্তরা। তাকে আত্মহত্যার মতো পরিস্থিতির দিকে যেতে বাধ্য করারে পেছনে কাদের হাত রয়েছে সেটিই এখন দেখা হচ্ছে। বিশ্ব বিখ্যাত অশরীরি বিশেষজ্ঞ স্টিভ হাফকে সুশান্তের আত্মার সঙ্গে কথা বলার অনুরোধ করে আসছিলেন তার ভক্তরা। এটি সম্ভব হলে সুশান্তের মৃত্যু রহস্য উন্মোচন করা সম্ভব হবে বলে মত তাদের। প্রথমে স্টিভ রাজি না হলেও পরে তিনি বিষয়টি গুরুত্ব দিয়ে কাজ শুরু করেন। সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছেন বলে দাবি করেছেন তিনি।

অশরীরি বিশেষজ্ঞ স্টিভ হাফ নিয়ে  একটি ইংরেজি ভাষার টেলিভিশনের খবরে বলা হয়েছে, গত দশ বছরে স্টিভ কয়েক হাজার মানুষের আত্মার সঙ্গে কথা বলেছেন। স্টিভের গোটা পৃথিবীতে কয়েক মিলিয়ন  অনুগামী রয়েছে । তার ইউটিউব চ্যানেলে প্রায় দুই মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। তিনি নিজেকে আত্মাদের সঙ্গে কথা বলার এই পদ্ধতির আবিষ্কারক বলে দাবি করে থাকেন।তার দাবী  স্প্রিট বক্সের মাধ্যমে যোগাযোগ করতে পেরেছেন সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের আত্মার সঙ্গে। এসময় তিনি বেশ কিছু প্রশ্ন করেন তার আত্মাকে এবং এসব প্রশ্নের উত্তরও দিয়েছে সুশান্তের আত্মা। এমন দাবি করে সেই কথোপকথনের ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন স্টিভ।

ইউটিউব থেকে অশরীরি বিশেষজ্ঞ স্টিভ হাফ যে ভিডিওটি প্রকাশ করেছেন সেখানে দেখা গেছে, সুশান্তের আত্মার উদ্দেশ্যে তিনি বলছেন, ‘তুমি কি তোমার ভক্তদের উদ্দেশ্যে কিছু বলতে চাও? তুমি এখন বলতে পারো। আমি এ কাজ  করছি গত দশ বছর যাবত। আমি এই ডিভাইস আবিষ্কার করেছি এবং তোমাকে আমন্ত্রণ জানাচ্ছি তোমার সঙ্গে কথপোকথনের জন্য। তুমি যদি তোমার ভক্তদের সঙ্গে কথা বলতে চাও তাদের জন্য কোনো বার্তা দিতে চাও তবে তুমি এটি করতে পারো খুব সহজেই। তুমি কি আমাকে শুনতে পাচ্ছো সুশান্ত? তুমি ব্যস্ত না থাকলে আমার সঙ্গে যোগ দিতে পারো।’

উত্তরে সুশান্ত রাজপুত বলেন, ‘আমি এখন কথা বলার জন্য প্রস্তুত। আমি ব্যস্ত নই।’

এরপর শুরু হয় সাক্ষাৎকার। এই সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ করেন স্টিভ হাফ। ভিডিওতে দেখা যায় স্টিভকে আর শোনা যায় স্টিভের বক্তব্য অন্যদিকে যন্ত্র থেকে বেরিয়ে আসে সুশান্তের গলা।

 

দেখুন সেই ভিডিও । উল্লেখ্য, সুশান্ত সিং এর বিষয়ে স্টিভের প্রকাশিত এই ভিডিও’র তথ্য নিয়ে বং দুনিয়ার নিজস্ব কোনো মতামত নেই। সুশান্ত যেহেতু একজন  জনপ্রিয় ব্যক্তি ছিলেন। তার অনেক ভক্তরা রয়েছেন। এজন্য তার সম্পর্কে প্রকাশিত তথ্যটি বং দুনিয়ার এর পাঠকের জন্য তুলে ধরা হয়েছে মাত্র।

 

মন্তব্য
Loading...