সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো নীল ছবি নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার

বং দুনিয়া ওয়েব ডেস্ক: টেলিভিশনে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন মেহজাবিন চৌধুরী। আকাশ ছোয়া জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী একের এক নাটকে অভিনয় করে যাচ্ছেন। আর তাকে নিয়ে ভক্তদেরও কৌতুহলের শেষ নেই। দর্শক ভক্তরাও চান তার প্রিয় তারকার খোজ খবর রাখতে।

মেহেজাবিন তার দর্শক ভক্তদের সাথে যোগাযোগ রাখার জন্য ফেসবুকের পেজের পাশাপাশি ইনস্ট্রাগ্রামে সক্রিয় থাকেন। মেহেজাবিনের ভক্তের সংখ্যা সেদিক থেকে কম নয় ফলোয়ার সংখ্যা দুই মিলিয়ন ছাড়িয়ে গেছে। আবার ইউটিউবে মেহেজাবিনের চ্যানেলে সাবস্ক্রাইব ৩ লাখের উপর। গত বছর খোলা ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করা হচ্ছে। ইউটিউব জুলাই মাসে তাকে সিলভার বাটন দিয়েছে।

খণ্ড নাটকে নিয়মিত ব্যস্ত থাকলে ধারাবাহিক নাটকে একেবাইরে দেখা যায়না এ অভিনেত্রীকে। এ বিষয়ে মেহজাবিন বলেন, খণ্ড নাটকেই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই ধারাবাহিক নাটকে অভিনয় করি না। নিজের ভালোলাগাটাকেই সমর্থন করি। পাশাপাশি দর্শকও আমাকে এক খণ্ডের নাটকে পছন্দ করছেন।

এদিকে, গেল ঈদে এ অভিনেত্রীকে দেখা গেছে ২২টি নাটকে। কিছু নাটকের জন্য পেয়েছেন প্রশংসা। ঈদের পর সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘গেইম ওভার’ নামে একটি থ্রিলারে অভিনয় করেছেন তিনি। এছাড়া অভিনয় করেছেন মিজানুর রহমান আরিয়ানের ‘স্বার্থপর’ নামে একটি নাটকে।

প্রসঙ্গত, সোমবার অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি নীল ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে। পরে জানা যায় ভিডিওটি অভিনেত্রী মেহজাবিনের নয়। ভুয়া ওই ভিডিওটি নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য