আপনি কি মীন রাশির জাতক বা জাতিকা ? তাহলে দেখে নিন ২০২০ সাল আপনার কেমন কাটবে

নতুন বছর তুলা রাশির জাতক জাতিকার বিদ্যা ও স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকলেও । বিশেষ করে অর্থ কর্মের দিক দিয়ে খুবই শুভ । 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ২০২০ সালে সবাইকে স্বাগত । আমাদের সবার মধ্যে আগ্রহ কাজ করে নতুন বছর কেমন যাবে ? কি লেখা আছে ভাগ্যে ? প্রভৃতি নিয়ে । কারন আমরা সকলেই চাই উন্নতি, সাফল্য, সুস্বাস্থ্য, শান্তি । শুধু নিজের জন্য নয়, নিজে ছাড়াও পরিবারের অন্যান্যদের ভাগ্য আগামী বছর কেমন যাবে সেটাও জানার আগ্রহ কম নয় ।আপনি বা আপনার প্রিয়জন কি বৃষ রাশির জাতক বা জাতিকা ? তাহলে দেখে নিন ২০২০ সাল আপনার কেমন কাটবে ?

২০২০ সালে মীন রাশির জাতক বা জাতিকার রাশিফলঃ

নতুন বছর তুলা রাশির জাতক জাতিকার বিদ্যা ও স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকলেও । বিশেষ করে অর্থ কর্মের দিক দিয়ে খুবই শুভ । রাশির অধিপতি দেবগুরু বৃহস্পতি। দৈত্যগুরু শুক্রাচার্যের উচ্চস্থান ও বুধের নীচস্থান। বছরটি প্রায় সব দিক থেকে শুভ, বিশেষ করে আর্থিক ক্ষেত্রে। অর্থকড়ি উপার্জন হবে ভালোই। আয় ব্যয়ের সমতা থাকবে। ধনাগম জীবনে আর্থিক প্রতিষ্ঠা ও শুভত্ব প্রাপ্তি হলে আশ্চর্য হবেন না। জ্যোতির্বিদ, অধ্যাপক, আইনজীবী, ওষুধ ব্যবসায়ী, সোনার কারবারি প্রভৃতির প্রচুর উপার্জন ও সম্মানলাভ হবে। চিকিৎসকদের কাছে বছরটি বিশেষ শুভদায়ক। মেডিসিন এবং লল্য চিকিৎকদের আগের তুলনায় বেশি পসার বৃদ্ধি পাবে। মন:শক্তি ও একাগ্রতার সম্মিলিত যোগে তারা রোগীর আশ্রয় হবেন এবং তাদের মান, সম্মান, জনপ্রিয়তা ও অর্থকড়ি উপার্জন প্রচুর বাড়বে। চিকিৎসা সহায়ক কাজে নিযুক্ত কর্মীদের বছরটি শুভফল দেবে।

আইন ব্যবসায়ীদের অর্থ উপার্জন বাড়বে জুলাইয়ের পর থেকে। বিদ্যার্থীদের মানসিক চঞ্চলতা, হতাশা, পরিণাম চিন্তা, বন্ধুদের শত্রুতা, শরীর খারাপের জন্য বিদ্যাচর্চায় বাধা এবং মনোমত ফলের অভাব হতে পারে। নিজ শরীর-স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অর্শ বেগ দিতে পারে। খাদ্যনালী, বুক, পেটে সংক্রমণ, সর্দি, কাশি, বাতের ব্যথা, নিম্নাঙ্গে আঘাত লেগে কষ্ট পেতে পারেন। এপ্রিল থেকে বাকি বছরটা আগুন ও জল থেকে বিশেষ সতর্ক থাকতে হবে। নতুন সম্পত্তিলাভ বা ক্রয় হতে পারে। গৃহনির্মাণ বা সংস্কার হবে। ধর্মভাব শুভ। ২৫ মার্চ থেকে বছরের শেষ পর্যন্ত ধর্মকর্মে বেশি মন যাবে এবং দীক্ষালাভ হতে পারে। বিবাহযোগ থাকলেও তা খুব প্রবল নয়।

শুভ রত্ন: মুক্তো ১০/১২, পীত পোখরাজ,

শুভ ধাতু: ব্রোঞ্জ, সোনা

শুভ মূল: ক্ষিরিকা

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...