সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নতুন বছর সাফল্য নিয়ে আসছে ২০২০ সাল কুম্ভ রাশির জাতক জাতিকার জীবনে

নতুন বছর কুম্ভ রাশির জাতক জাতিকার অর্থের দিক নিয়ে চিন্তা থাকলেও । বিশেষ করে পারিবারীক ও স্বাস্থ্যর দিয়ে খুবই শুভ । 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ২০২০ সালে সবাইকে স্বাগত । আমাদের সবার মধ্যে আগ্রহ কাজ করে নতুন বছর কেমন যাবে ? কি লেখা আছে ভাগ্যে ? প্রভৃতি নিয়ে । কারন আমরা সকলেই চাই উন্নতি, সাফল্য, সুস্বাস্থ্য, শান্তি । শুধু নিজের জন্য নয়, নিজে ছাড়াও পরিবারের অন্যান্যদের ভাগ্য আগামী বছর কেমন যাবে সেটাও জানার আগ্রহ কম নয় ।আপনি বা আপনার প্রিয়জন কি বৃষ রাশির জাতক বা জাতিকা ? তাহলে দেখে নিন ২০২০ সাল আপনার কেমন কাটবে ?

২০২০ সালে কুম্ভ রাশির জাতক বা জাতিকার রাশিফলঃ

নতুন বছর কুম্ভ রাশির জাতক জাতিকার অর্থের দিক নিয়ে চিন্তা থাকলেও । বিশেষ করে পারিবারীক ও স্বাস্থ্যর দিয়ে খুবই শুভ । বছরটা কাটবে মিশ্রভাবে। রাশির একাদশে রাহু দৃষ্ট পঞ্চগ্রহের অবস্থান। অর্থ কর্মের উন্নতি হবে বাধার মধ্যে দিয়ে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি প্রাপ্তি, পরের দখলে থাকা সম্পত্তি নিজ দখলে আসাও অসম্ভব নয়। যে কোনও কর্মে বা পেশায় নিযুক্তের ২০ এপ্রিল থেকে ২৪ ডিসেম্বর কর্মে কিছু বাধা থাকবে। জমি কেনাবেচা, গৃহ নির্মাণ, কৃষি দ্রব্যের ব্যবসায়ীদের অর্থকড়ি উপার্জন প্রচুর হবে। বিভিন্ন পেশায় যুক্তদের কর্মে সাফল্য, সুনাম, উপার্জন বৃদ্ধি, কর্মসাফল্যের পুরস্কার প্রাপ্তি হবে। মাংস, পাথর ও বিদেশী পণ্যদ্রব্যের ব্যবসায়ীদের অর্থ উপার্জন হবে প্রচুর।

বিদ্যার্থীদের পক্ষে সময়টা শুভাশুভ মিশ্র। সন্তানের সঙ্গে পিতামাতার সম্পর্কের উন্নতি ও ভুল বোঝাবুঝির অবসান হবে। বন্ধু দ্বারা ক্ষতি হতে পারে। আধ্যাত্মিক পথে বাধা থাকবে। প্রেমে বিষন্নতা আসতে পারে। ঘোটক বিচার করে বিয়ের ক্ষেত্রে কর্কট, সিংহ ও কন্যারাশি শুভ না হওয়ায় বাদ দিয়ে অন্য যে কোনও রাশির সঙ্গে ভাল হবে। নিজ স্বাস্থ্যের বিষয়ে বিশেষ যত্নের প্রয়োজন। সর্দি, কাশি, জ্বরা, হাপানি, পায়ে আঘাত বা রক্তপাতের সম্ভবনা আছে, যারা আগে থাকতেই পুরানো রোগে ভুগছেন তাদেরও ভোগান্তি থাকবে। ভ্রমণ যোগ আছে। শত্রু দ্বারা হঠাৎ পীড়িত হতে পারেন।

শুভ রত্ন: পীতাম্বর নীলা ৫/৭ রতি, গোমেদ ৮/১০ রতি।

শুভ ধাতু: লোহা

শুভ মূল: বামনহাটী, শ্বেতবেড়েলা ও শ্বেতচন্দন

মন্তব্য
Loading...