Aajker Rashifol: আজ শুক্রবার ; কীভাবে ভাগ্য ফেরাতে পারে এ দিনটি ? দেখে নিন আজকের রাশিফল

0

Ajker Rashifol: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

 

শুক্রবার, ২৭-০৯-২০১৯ 

 

ajker rashifol mesh

মেষ রাশি :

আজ মেষ রাশির জাতক হিসাবে আজকে আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। আপনি কর্মক্ষেত্রে আজ সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনীর অর্থ কতটা তা বুঝতে পারবেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- সর্ষের তেলে নিজের প্রতিছব্বি দেখে সেই তেল দিয়ে আটার তৈরি মিষ্টি বল ভাজুন ও তা পাখিদের খাওয়ান, এর ফলে আপনার আর্থিক পরিস্থির উন্নতি হবে।

ajker rashifol

বৃষ রাশি :

আজ বৃষ রাশির জাতক হিসাবে আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার স্ত্রী আজ সত্যিই ভাল মেজাজে থাকবে। তাই আপনি একটি সারপ্রাইজ পেতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :-ব্যাবসা ও ক্যারিয়ার এ উন্নতির জন্য সীসা আপনার পকেট বা ওয়ালেট এ রেখে দিন।


মিথুন রাশি :

আজ মিথুন রাশির জাতক হিসাবে আপনার আশাবাদী মনোভাব দ্বারা সহজেই এর থেকে অতিক্রম করতে পারবেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। আপনার রিস্যুম পাঠানো বা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :- আপনার বাড়িতে কোনো পাত্রে গঙ্গা জল রেখে তার মধ্যে রুপোর মুদ্রা ডুবিয়ে রাখলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হবে।


কর্কট রাশি:

আজ আত্মীয় থাকার জন্য আপনার দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-   হনুমান চালিশা পাঠ করলে স্বাস্থ্যের জন্য ফলপ্রসু হবে।


সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতক হিসাবে বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- কর্মজীবনে উন্নতির জন্য ও আয়ের পরিমান বৃদ্ধির জন্য গরুকে সবুজ শাক সবজি খাওয়ান।


কন্যা রাশি:

আজ কন্যা রাশির জাতক হিসাবে আপনার দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। এমনকি আপনার মূল্যবান পুরস্কার/উপহারও হয়তো উচ্ছল মুহুর্ত আনতে পারবে না, কারণ আপনার প্রেমিক/প্রেমিকার দ্বারা এটি প্রত্যাখ্যাত হবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আজ আপনার স্ত্রী আপনার অতীত থেকে একটি গোপন জিনিস জেনে সামান্য পরিমাণ আঘাত পেতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- ঝাড়ুদার কে মুসুর ডাল দান করুন এবং তাকে বিভিন্ন ভাবে সাহায্য করুন, এর ফলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে।


তুলা রাশি:

আজ তুলা রাশির জাতক হিসাবে আপনার সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। মুদিখানার কেনাকাটা নিয়ে আপনি আপনার স্ত্রীর প্রতি বিরক্ত হতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-ভালোবাসার মানুষকে রুপোর হাতি উপহার দিলে প্রেম আরো দৃঢ় হবে আপনাদের মধ্যে।


বৃশ্চিক রাশি:

আজ বৃশ্চিক রাশির জাতক হিসাবে আপনার কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনাকে খুশি রাখার জন্য অভিভাবক এবং বন্ধুরা তাদের সেরাটা দেবে। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। এমন ব্যক্তির সাথে সংযুক্ত হোন যাঁরা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-  আর্থিক অবস্থা ভালো রাখতে সূর্যোদয়ের সময় “ওম ঘৃণী সূর্যায় নমঃ” মন্ত্র জপ করুন।


ধনু রাশি:

আজ ধনু রাশির জাতক হিসাবে আপনার ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার সন্তানসন্ততিদের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন।যাতে আপনার পরিকল্পনাগুলি বাস্তবধর্মী হয় তা নিশ্চিত করুন, যাতে সেগুলি আপনি পূরণ/সম্পাদন করতে পারেন। আপনার ভবিষ্যৎ প্রজন্ম সর্বদা উপহারটির জন্য আপনাকে মনে রাখবে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-  কর্মক্ষেত্রে খুব ভালো উন্নতি করতে তামার কয়েন পকেটে রাখুন।

মকর রাশি:

আজ মকর রাশির জাতক হিসাবে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন। পারিবারিক দিক স্বচ্ছন্দেই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- ভালো স্বাস্থ্য পেতে শিবের পূজা করুন।

কুম্ভ রাশি:

আজ কুম্ভ রাশির জাতক হিসাবে কাজেই কিছু ইতিবাচক চিন্তার ছাঁচে নিজের ভাবনাকে গড়ে নিন অন্যথায় আপনি এই ঘোর দৈত্যের নিষ্ক্রিয় এবং নির্মম শিকারে পরিণত হবেন। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। উদ্যোগশীল ব্যক্তিদের সাথে অংশীদারিত্বের উদ্যোগ। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ বিষয়গুলিকে সত্যিই অবিশ্বাস্য দেখাবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :- ক্রমাগত ভালো স্বাস্থ্য লাভ করার জন্য কালো ছোলা, বেঙ্গল ছোলা, সরিষার তেল ও কালো কাপড় দান করুন।

মীন রাশি:

আজ মীন রাশির জাতক হিসাবে আপনার মেজাজ হারানোর প্রয়োজন নেই অন্যথায় পরিস্থিত হাতের বাইরে চলে যেতে পারে। মনে রাখবেন যা সারানো যায় না তা অবশ্যই সহ্য করে নিতে হয়। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। সন্ধ্যাবেলায় সামাজিক ক্রিয়াকলাপ আপনার প্রত্যাশার থেকেও বেশি ভালো প্রমাণিত হবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবার করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। গৃহপরিচারীকা আজ কাজ করতে নাও আসতে পারে, যা আপনার সঙ্গীনীর উপর চাপ তৈরী করতে পারে।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- গুরুজন, শিক্ষক, আচার্য্য বা বয়োজ্যেষ্ঠদের সন্মান করুন, এর ফলে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পরবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...