সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

কবে বিদায় নেবে করোনা? ভবিষ্যৎবাণী করলেন এই ক্ষুদে জ্যোতিষী

গত বছর আগস্ট মাস নাগাদ ইউটিউবে একটি বাচ্চা ছেলের করা ভবিষ্যৎবাণী প্রচুর পরিমানে ভাইরাল হয়েছিল। যেখানে সে উল্লেখ করেছিল যে আগামী বছর অর্থাৎ ২০২০ সাল নাগাদ পৃথিবীব্যাপী কয়েকটি দেশ বড়সড় কোনও যুদ্ধের সম্মুখীন হবে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সারা পৃথিবী জুড়ে করোনার করাল গ্রাসে বিপর্যস্ত মানব জীবন। এরই মাঝে করোনা ভাইরাসের প্রকোপ থেকে কবে মুক্তি পাবে দেশবাসী তা নিয়ে ভবিষ্যৎবাণী করলেন এক কিশোর জ্যোতিষী। তবে এই ক্ষুদে জ্যোতিষী বছর খানেক আগেই নাকি এই রোগের আবির্ভাবের কথা জানিয়েছিলেন।

গত বছর আগস্ট মাস নাগাদ ইউটিউবে একটি বাচ্চা ছেলের করা ভবিষ্যৎবাণী প্রচুর পরিমানে ভাইরাল হয়েছিল। যেখানে সে উল্লেখ করেছিল যে আগামী বছর অর্থাৎ ২০২০ সাল নাগাদ পৃথিবীব্যাপী কয়েকটি দেশ বড়সড় কোনও যুদ্ধের সম্মুখীন হবে, যার প্রভাব পড়বে ভারতেও। কিন্তু কোনও রোগের উল্লেখ সে করেনি। তবে বলেছিল যে এর প্রভাবে মারা যাবে হাজার হাজার মানুষ।

তবে করোনা সংক্রমণের পর সে আরেকটি ভিডিও বানায় এবং সেখানে বলে যে বর্তমান সময়ের পরিস্থিতি যুদ্ধের থেকে কিছু কম নয়। এই সমস্যা থেকে বের হতে আরও দুই মাস সময় লাগবে। তার ভবিষ্যৎবাণী অনুযায়ী আগামী  ২৯ শে মে থেকে পৃথিবীব্যাপী করোনা ভাইরাসের প্রভাব শিথিল হতে শুরু করবে। আস্তে আস্তে স্বাভাবিক হয়ে উঠবে জনজীবন।

এবারে এই ভবিষ্যৎবাণী কতটা সঠিক হয় সেটাই দেখার।

মন্তব্য
Loading...