সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সলমন খান-এর সাথে সম্পর্কে জড়াতে চান জারিন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে বলিউডের সবচেয়ে বয়স্ক অবিবাহিত অভিনেতা হলেন সলমন খান। আর একারণেই সলমন খান এর বিয়ে নিয়ে নানারকম কথা প্রচারিত হয় সামাজিক গণমাধ্যমে। যদিও একাধিক বার প্রেমের সম্পর্কে জড়াতে দেখা গেছে সলমন’কে, তবে তার মধ্যে একটিও শেষ পর্যন্ত সাফল্য লাভ করতে পারেনি।

সম্প্রতি বেশ কিছুদিন আগে সলমন খান অভিনীত ‘ভারত’ ছবিটি মুক্তি পায়। উক্ত ছবিতে সলমন এর বিপরীতে অভিনেত্রীর ভূমিকায় দেখা গেছে ক্যাটরিনা কাইফ’কে। ৫৩ বছর বয়েসে পুনরায় ক্যাটরিনা’র সাথে সলমন এর রসায়ন সামাজিক গণমাধ্যম থেকে ফ্যানক্লাব সকলেরই নজর কেড়েছে। উল্লেখ্য, সলমন খান এর সাথে এর আগেও একসময় ক্যাটরিনার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো।

কিন্তু এরই মধ্যে সম্প্রতি নিজের সাক্ষাৎকারে সলমন খান’কে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জারিন খান। বিগত ২০১০ সালে ‘ভির’ ছবিতে সলমন এবং জারিন এর জুটি বক্স অফিসে তাক লাগিয়ে দিয়েছিলো।

সম্প্রতি জারিন খান এর একটি সাক্ষাৎকারে মিডিয়া থেকে তাঁকে প্রশ্ন করা হয় যে, করণ সিং গ্রোভার, গৌতম রোড এবং সলমন খান এর মধ্যে তিনি কার সঙ্গে সম্পর্কে জড়াতে এবং বিয়ে করতে চান? এর উত্তরে অভিনেত্রী বলেছিলেন, “আমি কাউকেই চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে, বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান। তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে-এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।”

‘আকসর ২’, ‘হেট স্টোরি ৩’ ও ‘১৯২১’ ছবির পর এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন। অপরদিকে সলমান খান বর্তমানে তাঁর ‘দাবাং থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

মন্তব্য
Loading...