রানু মণ্ডলের হেনস্থা নিয়ে মুখ খুললেন ইউটিউবের রাজা ভুবন বাম

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কয়েকদিন আগে রানু মণ্ডল চড়া মেক আপের কারনে হেনস্থার শিকার হয়েছিলেন । রানু মণ্ডলকে নিয়ে ফের আলোচনার ঝড় ওঠে নেটি জনদের মধ্যে । এবার রানু মণ্ডলের হেনস্থা নিয়ে মুখ খুললেন ইউটিউব সেনসেশান ভুবন বাম ।

রানু মণ্ডল সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন একটি বিখ্যাত নাম । রানা ঘাটের স্টেশন থেকে তাঁর স্বপ্নের দৌড় রূপকথাকে হার মানিয়ে দেয় । এই কারনে রানু মণ্ডলকে নিয়ে কোন খবর হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়া ।  কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া স্টার রানু মণ্ডলের একটি মেকওভার করা লুক সামনে আসতেই চারিদিকে তা নিয়ে শোরগোল পড়ে যায়। রানু মণ্ডলকে মুখোমুখি হতে হয় অত্যন্ত অপমান জনক ট্রোলের। আর সেই অপমানের বিরুদ্ধে সরব হন ইউটিউব সেনসেশান ভুবন বাম । তার এই অসহায়তার এবং অবুঝতার সুযোগ নিয়ে একদল মুখোশধারী মানুষ সোশ্যাল মিডিয়াতে তাকে নাস্তানাবুদ করে ছেড়েছেন। আর এই অমানুষিকতার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুেন্সার ভুবন বাম স্বয়ং।

ভুবন বাম সোশ্যাল মিডিয়াকেই ব্যবহার করেছেন এই ট্রোলিংএর বিরুদ্ধে। তিনি বলেছেন যে রানু মণ্ডল একজন অল্প শিক্ষিত মানুষ। এই জগতটা তার কাছে একদম নতুন। তিনি জানেনই না এই খ্যাতি বা প্রাপ্তিকে কিভাবে ব্যবহার করতে হয়। তাই তিনি সহজেই মানুষের পাতা ফাঁদে পা দিয়ে ফেলছেন। কিন্তু যারা সোশ্যাল মিডিয়াতে মুখোশ পরে রানু মণ্ডলকে নিয়ে জঘন্য রকম মস্কোরাতে নেমেছেন,  তারা হয়তো রানু মণ্ডলের থেকেও কম শিক্ষিত বা কম বোধ সম্পন্ন। তিনি আরও বলেন কাউকে নিয়ে মজা করলেই সেই ব্যাক্তি ছোটো হয়ে যায়না বা যে মজা করছে সেই ব্যাক্তি বড় হয়ে যায়না। তিনি আরও বলেন যে, রানু মণ্ডলকে যাদের পছন্দ হয়না,  তারা তার সম্পর্কে কথা না বলে তাকে এড়িয়ে গেলেই পারেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...