সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

“এ কেমন অভিনব অফিস”, জানলে অবাক হবেন আপনি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃএক অভিনব অফিসের সন্ধান মিললও ভারতের উত্তরপ্রদেশে, যেখানে হেলমেট পড়ে কাজ করতে হয় কর্মচারীদের।সোশ্যাল মিডিয়াতে এই খবর আসার সাথে সাথে ভাইরাল হয়ে যায় এই খবরটি।

উত্তরপ্রদেশের বান্দার বিদ্যুৎ বিভাগের একটি অভিনব অফিস এটি যেখানে মাথায় হেলমেট পড়ে কাজ করতে হচ্ছে কর্মচারীদের।যখন তখন ছাদ ভেঙ্গে পড়ার আশঙ্কা।দিনের পর দিন এভাবেই বিপদের ঝুঁকি নিয়ে কাজ করতে হচ্ছে কর্মচারীদের।এই খবরটা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই হইচই পড়ে যায় চারিদিকে।নড়ে চড়ে বসে প্রশাসন।কথা বলে সেখানকার কর্মচারীদের সাথে।তাদের সাথে কথা বললে ক্ষোভ উগ্রে দেয় তারা।কথা বলে জানা যায় যে দীর্ঘদিন মেরামতের অভাবে অফিস বাড়ির অবস্থা বেহাল। সবসময়ই ওপর থেকে চুনসুরকী ঝড়ে পড়ছে। ফলে বাড়ি থেকে পরিষ্কার হয়ে বেরনোর পর অফিসে গিয়ে আবার নোংরা হতে হচ্ছে তাদের।পাইপ লাইনেরও একই বেহাল অবস্থা। বৃষ্টি না হলেই ভিজতে হচ্ছে তাদের, আর বৃষ্টি হলেত কথাই নেই। আবার এর সাথে আছে ছাদ ভেঙ্গে পড়ার আশঙ্কা।ফলে কার্যত আশঙ্কায় দিন যাপন এবং কাজ করতে হচ্ছে তাদের।এমত অবস্থায় সরকার এখনও কেন কোনও পদক্ষেপ নেয়নি তাই নিয়ে ক্ষোভ উগড়ে দিচ্ছে কর্মচারী থেকে সাধারণ মানুষ।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবার পরই সরকারের নজরে আসে এই ঘটনাটি। এটা নিয়েও বিক্ষোভ শুরু হয়েছে। কেন কর্মচারীদের প্রতি সরকারের দায়িত্ব নেই ভাইরাল হবার পর কেন নজর দেবে সরকার এটাও বর্তমানে বড় প্রশ্নের মুখে।এখন দেখা যাক বান্দার বিদ্যুৎ কর্মীদের ভাগ্য ফেরে কিনা।তারা হেলমেট ছেড়ে বিনা চিন্তায় কাজে আসতে পারেন কিনা।

মন্তব্য
Loading...