সম্পর্কের মেঘ কেটে ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঋত্বিক সুজান

কিছুদিন আগে ঋত্বিকের জন্মদিনে সুজানের আবেগময় পোস্ট, বাচ্চাদের সাথে সময় কাটানো এবং ঋত্বিকের পরিবারের সাথে সুজানের সময় কাটানো এসবই তাদের একত্রিত হওয়ার ইঙ্গিত দেয়। এছাড়াও ঋত্বিক সুজানের একজন কাছের মানুষ সম্প্রতি জানিয়েছেন যে খুব শীঘ্রই হয়ত ফের এক হবেন ঋত্বিক রোশান এবং সুজান খান।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ঋত্বিক রোশান এবং সুজান খানের বিয়ে যেমন মন ভেঙে দিয়েছিল ঋত্বিকের অসংখ্য ভক্তের, তেমনই তাঁদের বিবাহ বিচ্ছেদও একই রকম ভাবে মন ভেঙে দিয়েছিল ঋত্বিকের ভক্তকুলের। এই দুজনকে খুবই পছন্দ করতেন সাধারণ মানুষ। তবে দাম্পত্য কারণে ২০১৪ সাল নাগাদ নিজেদের ১৪ বছরের বিবাহিত জীবনে ইতি টানেন তাঁরা।

যদিও শোনা গিয়েছিল যে সুজানের সাথে অর্জুন রামপালএর ঘনিষ্ঠতা এবং ঋত্বিকের সাথে বারবারা মোরির ঘনিষ্ঠতার কারণেই সম্পর্ক শেষ হয়ে যায়। কিন্তু ঋত্বিক সুজান শুধু দম্পতি ছিলেন তাই নয় তাঁরা দুজনেই ছোটবেলার বন্ধু ছিলেন। তাই বিচ্ছেদ হওয়ার পরেও তাদের একসাথে সময় কাটাতে দেখা গিয়েছে। যে কারণে সকল ভক্তদের মনে হয়েছে অভিমানের মেঘ কেটে গিয়ে হয়ত ফের একত্রিত হবেন ঋত্বিক সুজান।

কারণ কিছুদিন আগে ঋত্বিকের জন্মদিনে সুজানের আবেগময় পোস্ট, বাচ্চাদের সাথে সময় কাটানো এবং ঋত্বিকের পরিবারের সাথে সুজানের সময় কাটানো এসবই তাদের একত্রিত হওয়ার ইঙ্গিত দেয়। এছাড়াও ঋত্বিক সুজানের একজন কাছের মানুষ সম্প্রতি জানিয়েছেন যে খুব শীঘ্রই হয়ত ফের এক হবেন ঋত্বিক রোশান এবং সুজান খান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...