বিয়ের একবছরের মধ্যেই দীপিকার জীবনে এলো সতীন, আবার কার সাথে সম্পর্কে জড়ালেন রানবীর সিং

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ দীপিকা পাডুকোন এবং রানবীর সিং এর ফ্যানেদের জন্য এই মুহূর্তের সবচেয়ে বড় খবর হল দীপিকা পাডুকোন নাকি সতীনের ঘর করছেন। আর এইরকম চাঞ্চল্যকর তথ্য সামনে নিয়ে এসেছেন যিনি তিনি আর কেউ নন রানভীর সিং এর খুব কাছের বন্ধু অর্জুন কাপুর।

arjun and ranveer

বিয়ের মাত্র এক বছর পুরণ হল দীপিকা পাডুকোন এবং রনভীর সিং এর বিয়ের। গত বছর নভেম্বর মাসে তাদের বিয়ে হয় ইতালির একটি অতি মনোরম এবং নির্জন জায়গায়। এই বিয়েতে উপস্থিত ছিলেন শুধুমাত্র তাদের পরিবার এবং খুব কাছের বন্ধুরা। তাঁদের বিয়েটি ছিল সেই বছরের সবচেয়ে বড় ঘটনা। আর কিছুদিন আগেই এই দম্পতি পালন করলেন তাঁদের বিয়ের এক বছর পূর্তি। আর সেদিন তাঁরা তিরুপতি মন্দির এবং অমৃতসরের স্বর্ণমন্দিরে ঘুরে পুজোও দেন। খুবই হাসিখুশি এবং প্রেমে ভরপুর এই নতুন দম্পতির জীবনে হঠাৎ কি ঘটল যে সতীনের কথাটি উঠল! আসলে আর কিছুই নয় অভিনেতা অর্জুন কাপুর যিনি এই দম্পতির খুব কাছের মানুষ হিসেবে পরিচিত এবং রনভীর সিং এর হরিহর আত্মা হিসেবে পরিচিত তিনিই একটি অনুষ্ঠানে মজা করতে গিয়ে বলেছেন যে, তিনি নাকি দীপিকার সতীন। এরকম কথা বলার পিছনে কারণটি হল অর্জুন কাপুর নাকি রনভীর সিং কে প্রায়শই সিং এর পছন্দের গান পাঠান। কেনোনা রনভীর গান খুব পছন্দ করেন। আর এই কাণ্ডের জন্য রনভীর নাকি অর্জুন কাপুরকে খুবই ভালোবাসেন এবং মাঝে মাঝে আদরও করে থাকেন। যদিও এই দুজনের ভাইচারা সর্বজন বিধিত এবং দীপিকা রনভীরের জীবনে আসার আগে থেকেই এই দুজনের বন্ধুত্ব। তাই মজা করেই অর্জুন কাপুর নিজেকে দীপিকার সতীন বলেছেন।

বলিউডে সত্যিকারের বন্ধুর সংখ্যা খুবই কম। রনভীর সিং এবং অর্জুন কাপুরের বন্ধুত্ব সত্যিই প্রশংসার দাবী রাখে। এছাড়াও যদি বলতেই হয় তবে শাহরুখ-কাজল, করণ জহর-রানি মুখার্জি, আলিয়া-বরুন ধাওয়ানের নাম করতেই হয়। বন্ধুত্বের সত্যিই দৃষ্টান্ত স্থাপন করেছেন এঁরা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...