সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বিয়ের একমাসের মধ্যেই দারুণ খবর শোনালেন সৃজিত-মিথিলা দম্পতি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশের অভিনেত্রী মিথিলার বিয়ে হয়েছে এক মাসও হয়নি তার মধ্যেই একের পর এক খবরের জন্য এই দম্পতি উঠে এসেছে খবরের শিরোনামে। এবারে যে কারণের জন্য আবার খবরে উঠে এলেন এই দম্পতি তা হল, সৃজিত মুখোপাধ্যায়ের জাতীয় পুরষ্কার প্রাপ্তি।

ঘোষণা হয়েছিল আগেই তবে গত ২৩ শে ডিসেম্বর ভারতীয় সিনেমার ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কারের আসরে সৃজিত মুখার্জির “এক যে ছিল রাজা” পুরস্কৃত হয়। পরিচালক নিজেই দিল্লীতে গিয়ে উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরষ্কার নেন। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করে সকল দর্শকের মন জয় করে নেন যীশু সেনগুপ্ত। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এই পুরষ্কারের পুরো কৃতিত্ব অভিনেতা এবং মেকআপ আর্টিস্টকে প্রদান করেন।

অনেক ভক্ত পরিচালকের এই উন্নতির পেছনে তাঁর লেডি লাক মানে তাঁর স্ত্রী মিথিলাকে কৃতিত্ব দিয়েছেন। প্রসঙ্গত গত ৬ই ডিসেম্বর এই দম্পতি সাত পাঁকে বাঁধা পড়েন। ভারত বাংলাদেশের এই বৈবাহিক বন্ধন যেমন সকলের ভালোবাসা পায় তেমনই সমালোচনারও শিকার হয়। তবে যাই হোক সৃজিত মুখোপাধ্যা এর এই পুরষ্কার বর্তমান বাংলা সিনেমাকে পৌঁছে দিল আরও একটু উচ্চতায়।

মন্তব্য
Loading...