ধারালো অস্ত্র দিয়ে প্রবীণ মুক্তি যোদ্ধার ধড়-মুণ্ডু আলাদা, এলাকায় উত্তেজনা সৃষ্টি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একজন ৭৫ বছর বয়সী বাংলাদেশের মহান মুক্তি সংগ্রামের সাথে যুক্ত যোদ্ধাকে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার পর তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে দুষ্কৃতিরা । এই ঘটনা প্রকাশ্যে আসার পর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে ।

গতকাল শনিবার চট্টগ্রামের রাউজান উপজেলার  উরকিরচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হারপাড়া উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ের সামনে ৭৫ বছর বয়সী এ কে নুরুল আজম চৌধুরী নামে একজন প্রবীণ মুক্তিযোদ্ধাকে দিনের আলোয় কয়েকজন দুষ্কৃতি মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে । স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবীণ মুক্তিযোদ্ধা আজম চৌধুরী  ঘটনাস্থলের পাশে হারপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে  বই খাতা বিক্রি করতেন । হাটহাজারী উপজেলার গড় দুয়ারা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন নিহত মুক্তি যোদ্ধা ।

তবে কে বা কারা এই হত্যা কাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে স্থানীয় মানুষদের কাছ থেকে কিছুই জানা যায়নি । এ বিষয়ে স্থানীয় বাসিন্দারা মুখে কলুপ এঁটেছে । ইতি মধ্যে স্থানীয় পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে । প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক ঝামেলার কারনে এই হত্যাকাণ্ড ঘটতে পারে । ঘটনাস্থল পরিদর্শনে আসা রাউজান থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মীর হোসেন বলেন, ঘটনার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...