সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এবারে ম্যাগাজিন কভারের ছবিতে দীপিকা পাডুকোনকে ছাপিয়ে গেলেন কে ?

একটি পত্রিকার কভারে একসাথে দেখা গেলো দীপিকা এবং লক্ষ্মীকে। দীপিকার আগামী ছবি "ছাপাকের" প্রমোশনের জন্য এই ফটোশুট। দুজনকে একসাথে এই ছবিক সকলেরই প্রশংসা পেয়েছে। Deepika and Lakshmi were seen together on the cover of a magazine. This is a photoshoot for the promotion of Deepika's upcoming film "Chapak". Together, this image has been praised by all.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ প্রথম থেকেই দীপিকা পাডুকোনের “ছাপাক” সিনেমা সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছে। শুধু সিনেমার নায়িকা নয় সিনেমার সাথে সম্পর্কিত সব কিছুই চলে আসে সংবাদের শিরোনামে। এবারে যার জীবনের ওপরে ভিত্তি করে সিনেমাটি তৈরি সেই অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়াল উঠে এলেন খবরের শিরোনামে। একটি পত্রিকার কভারে তিনি জায়গা ভাগ করে নিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোনের পাশে।

ছাপাক সিনেমার প্রমশানের জন্য এবারে একসাথে এলেন দুই ক্ষমতাশালী মহিলা, অর্থাৎ দীপিকা এবং লক্ষ্মী। তাঁদের একসাথে দেখা গেলো একটি হিন্দি পত্রিকা ” গৃহলক্ষ্মী” র কভারে। সেই কভারে দীপিকাকে দেখা যাচ্ছে একটি গোলাপি পোশাকে এবং লক্ষ্মীকে দেখা যাচ্ছে কালো শাড়িতে। এই ছবি তিনি নতুন বছরে তাঁর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নেন এবং লেখেন যে, ” নতুন বছর শুরু করছেন মালতীর সাহস এবং আশার কাহিনী দিয়ে।”

দীপিকার আগামী ছবি হল “ছাপাক”, যা তৈরি হয়েছে একটি সত্যি ঘটনা অবলম্বনে। যেখানে একজন অ্যাসিড আক্রান্ত মেয়ের লড়াইকে তুলে ধরা হয়েছে। এই সিনেমাতে দীপিকার বিপরীতে আছে বিক্রান্ত মেসি। এবং সিনেমাটি পরিচালনা করেছেন “রাজি” খ্যাত মেঘনা গুলজার। সিনেমাটি রিলিজ করবে ১০ই জানুয়ারী।

মন্তব্য
Loading...