সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

কে এই রহস্যময়ী নারী, জানলে মাথায় হাত পড়বে আপনার

আগামী চলচ্চিত্র 'লুডো'র একটি দৃশ্যের ছবি শেয়ার করলেন অভিনেতা রাজকুমার রাও। প্রথমে কেউই তাকে চিনতে পারেনি। মেয়ের সাজে একেবারে লুক বদলে গিয়েছে রাজকুমার রাওর। ছবিতে দেখা গিয়েছে সবুজ রঙের লেহেঙ্গার সাথে গা ভর্তি গহনা, লম্বা চুল ছেরে দিয়ে বিশেষ ভঙ্গিতে তাকিয়ে আছেন রাজকুমার। সমিলিয়ে তাকে চেনা কষ্টসাধ্য।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের একজন দক্ষ অভিনেতা হিসেবে বারবার নিজেকে মেলে ধরেছেন অভিনেতা রাজকুমার রাও। তার দুর্দান্ত অভিনয় সকলের নজর কাড়ে। ‘স্ত্রী’ খ্যাত এই অভিনেতাকে বেশীরভাগ সময়েই দেখা যায় কমেডি জাতীয় চলচ্চিত্রে অভিনয় করতে। সম্প্রতি দেখা গেল লেহেঙ্গা পরিহিত অবস্থায় একটি মেয়ের ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিকে কেন্দ্র করেই জল্পনা তুঙ্গে ওঠে।

রাজকুমার রাও কে তার আগামী চলচ্চিত্র ‘লুডো’ তে দেখা যাবে অভিনয় করতে। এই চলচ্চিত্রের একটি দৃশ্যে তাকে মেয়ে সাজতে দেখা যাবে। সেই দৃশ্যের শুটিং চলাকালীন একটি ছবি তোলেন তিনি। সেই ছবি পোস্ট করেন তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। ক্যাপশনে লেখেন ‘হ্যাপি নিউ ইয়ার গাইজ’। ছবিটি পোস্ট করার পর প্রথমে কেউই তাকে চিনতে পারেনি। মেয়ের সাজে একেবারে লুক বদলে গিয়েছে রাজকুমার রাওর। ছবিতে দেখা গিয়েছে সবুজ রঙের লেহেঙ্গার সাথে গা ভর্তি গহনা, লম্বা চুল ছেরে দিয়ে বিশেষ ভঙ্গিতে তাকিয়ে আছেন রাজকুমার। সমিলিয়ে তাকে চেনা কষ্টসাধ্য।

চলচ্চিত্র ‘লুডো’ পরিচালনা করছেন অনুরাগ বসু। এই চলচ্চিত্রে রাজকুমার রাও ছাড়াও থাকছেন অভিষেক বচ্চন, পঙ্কজ ত্রিপাঠি এবং ফতিমা সানা শেখকে। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন ভূষণ কুমার। এছাড়াও আগামী ‘রুহ আফজা’ চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজকুমার রাওকে। এখানে তার বিপরীতে অভিনয় করবেন জাহ্নবী কপূর। 

উল্লেখ্য, রাজকুমার রাও অভিনীত শেষ চলচ্চিত্র ‘মেড ইন চায়না’ মুক্তি পেয়েছে গত বছর। এখানে তার বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বাঙালী কন্যা মৌনী রায়।

মন্তব্য
Loading...