কবে মাঠে ফিরছেন লিওনেল মেসি ? কি বলছে বার্সেলোনা টিম ম্যানেজমেন্ট ? জেনে নিন খবর

0

বার্সেলোনাঃ-  এখনও অব্দি এই সিজেন-এ মাত্র ১২০ মিনিট মাঠে পাওয়া গেছে বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসি কে।চোট আঘাতে জর্জরিত লিওনেল মেসিকে ছাড়াই এই সিজেন শুরু করতে হয়েছে এর্নেস্তো ভালভারদের দলকে। লিওনেল মেসিকে ছাড়া বার্সেলোনা দল যে কতটা আলাদা ফুটবল খেলে তার প্রমাণ ইতিমধ্যেই পাওয়া গেছে। বার্সেলোনা তাদের গত কুড়ি বছরের ইতিহাসে সবথেকে খারাপ শুরু করেছে। এবং লিওনেল মেসিকে ফিরিয়ে পেতে বার্সেলোনার মেডিক্যাল টিম যে মরিয়া প্রচেষ্টা করে যাচ্ছে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

২০১৯ এর ফিফার বর্ষসেরা লিওনেল মেসি সিজেন এর শুরু থেকে চোটে ভুগছেন এবং তার প্রতিফলন দেখা যাচ্ছে বার্সেলোনার খেলার ফলাফল এ। গতবার এর লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা এবার লিগ এ ৭ টি ম্যাচ খেলার পর লিগ টেবিল এ চতুর্থ স্থানে রয়েছে।

সূত্রের খবর অনুযায়ী আগামী বুধবার ইন্টার মিলানের সাথে চ্যাম্পিয়ন্স লিগের খেলায় নিউ ক্যাম্পে নামতে পারেন মেসি। বার্সেলোনা ইতিমধ্যেই এইবারে চাম্পিয়নস লীগে রীতিমতো গ্রুপ অফ ডেথ এ রয়েছে। ইন্টার এর সাথে বার্সেলোনার এই ম্যাচটি গ্রুপে অন্যতম ভূমিকা রাখতে চলেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই এবং বার্সেলোনা তাদের সেরা প্লেয়ার লিওনেল মেসিকে নিয়ে মাঠে নামতে চাইছে। কিন্তু বার্সেলোনা ম্যানেজমেন্টের তরফ থেকে পরিষ্কার করে দেওয়া হয়েছে যে কোন মুহুর্তেই মেসিকে নিয়ে কোনো রকম রিস্ক নেওয়া হবে না।

মেসি ছাড়াও ওসমানে দেম্বেলের চোট বার্সেলোনা টিম ম্যানেজমেন্টকে দুশ্চিন্তায় রেখেছে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...