সম্পূর্ণ নতুন রূপে আসতে চলেছে হোয়াটসঅ্যাপ,না জানলে অসুবিধায় পড়তে পারেন আপনি

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃপ্রতিদিনই কিছু না কিছু পরিবর্তন হয়ে চলেছে ফেসবুক বা হোয়াটসঅ্যাপে।নতুন নতুন আপডেট এনে ব্যবহারকারিদের সুবিধা বাড়াচ্ছে।এমনি তিনটি অত্যন্ত জরুরী কিছু ফিচারস আপডেট ভার্সন এনে ব্যবহারকারিদের চমকে দিতে চলেছে হোয়াটসঅ্যাপ।

প্রথমেই যে সুবিধাটা নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ, সেটি হল ” finger print lock”. এই সুবিধাটি সুরক্ষিত করবে হোয়াটসঅ্যাপ এর ব্যবহার।অনেক পার্সোনাল এবং গুরুত্বপূর্ণ তথ্যে ভরা থাকে এই হোয়াটসঅ্যাপ।এই ব্যাবস্থা যেমন সাধারণ মানুষকে অনেক নিশ্চিন্ত করবে তেমনই অন্যের হাত থেকে পার্সোনাল তথ্যকেও রক্ষা করবে।

এর পরে যে সুবিধাটি হোয়াটসঅ্যাপ নিয়ে আসছে সেটি হল “net banking”এর সুবিধে। এটি একটি গুরুত্বপূর্ণ সুবিধে। যা সাধারণ মানুষের অনেক উপকারে লাগবে বলে আশা করা যায়। এটি এবার থেকে নেট ব্যাঙ্ককিংএর সুবিধে দেবে। আজকাল ব্যাঙ্কে টাকা লেনদেন যেমন হয়ে যাচ্ছে কঠিন তেমনই সময় সাপেক্ষ।তাই হোয়াটসঅ্যাপে এই সুবিধে সাধারণ মানুষ এবং বিশেষ করে ইয়াং জেনারেশানকে আরও নিশ্চিন্ত করবে।

আর তিন নম্বর সুবিধে যা নিয়ে আসতে চলেছে হোয়াটসঅ্যাপ, তা হল একটি অত্যন্ত অভিনব একটি সুবিধে যা ইয়াং জেনারেশানের কথা মাথায় রেখে বিশেষ করে আনতে চলেছে হোয়াটসঅ্যাপ, সেটা হল “night mode”. এই ফিচারটি মানুষের মানুষিক এবং নিত্য দিনের অনেক সমস্যার সমাধান বাতলে দেবে।

এযেন হতে চলেছে একটি অল ইন অয়ান অ্যাপ, যা প্রতিদিনের জীবন যাত্রায় যেমন ওতপ্রোত ভাবে জড়াবে তেমনই বন্ধু হয়েও পাশে দাঁড়াবে। এখন দেখার অপেক্ষায় সাধারণ মানুষ হোয়াটসঅ্যাপ এর এই সুবিধে গুলোকে কেমন ভাবে গ্রহণ করে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...