আম গাছে উঠে এ কি করছেন সানি লিওন ! দেখুন সেই মজার ঘটনা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সানি লিওন পারেন না এমন কাজ মনে হচ্ছে নেই । এর আগে, অভিনয়, নাচ, ফুটবল সবই দেখতে তার ভক্তরা অভ্যন্ত । কিন্তু এবার দেশী গেছো মেয়ের মত সরসর করে একটা বেশ বড় আম গাছে উঠে পড়বো, এটা বোধহয় ভাবতে পারেনি তারা । আর সানি লিওন নিজে তার ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করার পর লাইকের বন্যা বয়ে যাচ্ছে ।

কোন ভয় ছাড়াই গাছে উঠে গেলেন সানি লিওন। কী কথাটা শুনে চমকে গেলেন নাকি? ঘটনাটা কিন্তু ঠিক এমনটাই ঘটেছে। শুধু যে ঘটেছে এমনই নয়, নিজের গাছে ওঠার ভিডিও ইনস্টাগ্রামে পোস্টও করেছেন অভিনেত্রী। গাছে ওঠার সময় সানিকে কোন প্রকার ইতস্তত করতে দেখা যায়নি । এমনকি গাছে উঠতে উঠতে  তার সামনে দাঁড়িয়ে থাকা এক বন্ধু প্রশ্ন করেন, কী করছো? সানি অবলীলায় উত্তর দিলেন, গাছে উঠছি।

এরপর অনায়াসে গাছের উপর চড়ে বসলেন সানি লিওন । সেখানে ঠিক একজন গ্রাম্য গেছো মেয়ের মত একটা ডালে হেলান দিয়ে অনায়াসে বললেন,  এখানে সবকিছু ঠিকঠাক আছে, কোনো সমস্যা নেই। ইনস্টাগ্রামে এই ভিডিওটি দেখার পর নেটিজনরা রীতিমত চমকিত । সকলেই জানি, সোশ্যাল মিডিয়া ব্যবহার করে  অনেক সেলিব্রেটি অনেক কিছুই করেন তাদের ভক্তদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য । তবে সানি লিওনের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলের জন্য যদি গাছে উঠে ভিডিও করে পোস্ট করেন, তাহলে বলতে হবে, সত্যিই সানির কোন জবাব নেই ।

একনজরে দেখে নিন সানি লিওনের গাছে ওঠার সেই মজার ভিডিও

 

View this post on Instagram

Climbing and hanging around!

A post shared by Sunny Leone (@sunnyleone) on

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...