সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

একি হল সারা আলি খানের? এক রাতেই বীভৎস মোটা হয়ে গেলেন তিনি

সম্প্রতি দেখা গেল সারা আলি খানের পুরনো ছবি। যেখানে তাঁকে অস্বাভাবিক মোটা দেখতে লাগছে। কিছুদিন আগেই বলিউডের পা রেখেছেন সইফ কন্যা সারা আলি খান। বলিউডের নতুন মুখ অভিনেত্রী’দের মধ্যে অন্যতম তিনি। বহু পরিচিত বলিউড তারকা সইফ আলি খান এবং অমৃতা সিং-এর কন্যা সারা অল্প দিনের মধ্যেই প্রচুর পরিমাণে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এই মুহূর্তে দুটি চলচ্চিত্র প্রকাশ পেয়েছে তার।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- কিছুদিন আগেই বলিউডের পা রেখেছেন সইফ কন্যা সারা আলি খান। বলিউডের নতুন মুখ অভিনেত্রী’দের মধ্যে অন্যতম তিনি। বহু পরিচিত বলিউড তারকা সইফ আলি খান এবং অমৃতা সিং-এর কন্যা সারা অল্প দিনের মধ্যেই প্রচুর পরিমাণে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এই মুহূর্তে দুটি চলচ্চিত্র প্রকাশ পেয়েছে তার।

বর্তমানে সারা বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান এর সাথে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেক নিয়ে ব্যস্ত আছেন। ইতিমধ্যেই ছবি তৈরির কাজ শুরু হয়ে গেছে। যতই অভিনেত্রী হন না কেন ইন্ডাস্ট্রিতে তিনি এমন একজন অভিনেত্রী যাকে সবাই ঘরের মেয়ে বলেই মনে করে। এতটাই মাটির মানুষ তিনি। তাকে সবসময়ই সাধারণ পোশাকে দেখা যায়।

সম্প্রতি দেখা গেল বলিউড ক্লাব থেকে তার আগেকার একটি ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে তাকে অসম্ভব মোটা লাগছে দেখতে। আমরা সকলেই জানি বলিউডে আসার আগে সারা ভীষণ রকম মোটা ছিলেন। সেখান থেকে দীর্ঘ সময় ধরে শরীর চর্চা করে আজ স্লিম ফিগারে বলিউডে দেখা যায় তাঁকে। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল ‘সিম্বা’। যেখানে তাঁর বিপরিতে অভিনয় করেছেন রনবীর সিং।

মন্তব্য
Loading...