নতুন বছরে মিথুন রাশির জাতক জাতিকার জীবনে কি পরিবর্তন নিয়ে আসতে চলেছে

নতুন বছর মিথুন রাশির জাতক বা জাতিকার শুভাশুভ মিশ্রভাবে যাবে । অর্থ উপার্জনের ক্ষেত্রে বেশ কয়েকটি সুবর্ণ সুযোগ আসতে চলেছে ২০২০ সালে ।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ২০২০ সালে সবাইকে স্বাগত । আমাদের সবার মধ্যে আগ্রহ কাজ করে নতুন বছর কেমন যাবে ? কি লেখা আছে ভাগ্যে ? প্রভৃতি নিয়ে । কারন আমরা সকলেই চাই উন্নতি, সাফল্য, সুস্বাস্থ্য, শান্তি । মিথুন রাশির জাতক জাতিকার জীবনে ২০২০ সালে কি পরিবর্তন আসতে চলেছে জানতে চান ?   তাহলে দেখে নিন ২০২০ সাল আপনার কেমন কাটবে ?

২০২০ সালে মিথুন রাশির জাতক বা জাতিকার রাশিফলঃ

নতুন বছর মিথুন রাশির জাতক বা জাতিকার শুভাশুভ মিশ্রভাবে যাবে । অর্থ উপার্জনের ক্ষেত্রে বেশ কয়েকটি সুবর্ণ সুযোগ আসতে চলেছে ২০২০ সালে । যেটাকে কাজে লাগিয়ে বাকি জীবন আরাম আয়েশে কাটাতে পারবেন । তবে পাশাপাশি বহু অর্থ ব্যয় হয়ে যাবে নানাবিধ কারনে । অংশীদারী ব্যবসায়ে বিবাদ, অর্থ ক্ষতি ও অংশীদারদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে । সবচেয়ে বেশী সম্ভাবনা থাকছে মিথুন রাশির জাতক বা জাতিকার মধ্যে যারা আগ্রা ও মৃগশিরা নক্ষত্রে জন্ম গ্রহণ করেছেন ।

মিথুন রাশির জাতক বা জাতিকার মধ্যে যারা ওকালতি, চিকিৎসা, পেশাদারি সাহিত্য, হোটেল ব্যবসা, ইমারত দ্রব্যের কারবার কিম্বা  অভিনয় জগতে আছেন তাঁদের উপার্জন এবং সুনাম বৃদ্ধি পাবে । তবে এদের মধ্যে সাংবাদিকতার কাজ করেন যারা, তাঁদের উন্নতি বেশী হবে । সরকারী কর্মচারীদের কর্মে সফলতা ও উপার্জন বাড়বে ।

মিথুন রাশির জাতক বা জাতিকার ফাটকা বা লটারি থেকে অর্থ উপার্জনের যোগ আছে । স্থাবর সম্পত্তি লাভ হতে পারে । বিদ্যার্থীদের জন্য আগামী বছরটা অপেক্ষাকৃত শুভ । মায়ের সাথে সম্পর্ক ভালো থাকবে । তবে পিতার সাথে মিঠেকড়া সম্পর্ক থাকবে । স্বামীস্ত্রীর মধ্যে সম্পর্ক খুব ভাল যাবে না । মাঝে মাঝেই মত বিরোধ দেখা যাবে । সন্তানের কৃতিত্বে আনন্দ পাবেন ।

নতুন বছরে মিথুন রাশির জাতক বা জাতিকার প্রায় সারা বছর স্বাস্থ্য নিয়ে ভোগান্তি আছে ।  ১৭ ই মার্চ  থেকে ৬ই মে পর্যন্ত এবং ডিসেম্বর মাসে রোগ ভোগ বেশী ।  যাদের বয়স ৫৬ বছরের বেশী তাঁদের ক্ষেত্রে বেশী সতর্কতা অবলম্বন করতে হবে । বিবাহের যোগ আছে । যদি যোটক বিচার করে বিবাহ করতে চান তাহলে বৃশ্চিক ও মকর রাশি বাদ দিয়ে অন্য রাশির সঙ্গে নিন । ৫

শুভ রত্নঃ গোমেদ ৮-১০ রতি, মুক্তো ১০-১২ রতি,  শুভ ধাতুঃ রূপা,  শুভ মুলঃ অনন্ত, অশ্বগন্ধা ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...