সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

কি বলছে ভাগ্য ? আশায় কি বুক বাঁধতে পারেন ইস্টবেঙ্গল প্রেমীরা ?

0

আপনি কি ইস্ট বেঙ্গল সমর্থক! তাহলে আপনাকে হৃদস্পন্দন সম্মন্ধে সচেতন হতে হবে। কারন আগামি ৯-ই মার্চ ২০১৯, ভারতীয় ফুটবল এর অন্যতম সেরা রুদ্ধশ্বাস দিনে পরিনত হতে চলেছে।

আই লিগ জেতার স্বপ্নটা যে এখনও পূরণ হইনি ইস্ট বেঙ্গল- এর, সেটা কারও অজানা নয়। বার বার ভাল খেলেও শেষে লিগ জেতা থেকে বঞ্চিত থেকে গেছে ইস্ট বেঙ্গল ক্লাব। আর আশা করে বার বার স্বপ্নভঙ্গ হয়েছে ইস্ট বেঙ্গল সমর্থক দের। কিন্তু এবার কি হবে লিগের শেষ দিনে?

প্রসঙ্গত গতকাল মিনেরভা-কে এনরিকের গোলে পরাস্ত করে এই বারের আই লিগ জমিয়ে দিল ইস্ট বেঙ্গল। স্যার আলেসান্দ্রো-কে এর আগে লিগ নিয়ে প্রশ্ন করায় উত্তর দিয়ে ছিলেন যে “লিগ নিয়ে শেষ দুই ম্যাচে চিন্তা করব”। তাহলে এবার কি কোচের কথাই সত্যি হতে চলেছে? যাই হোক সময় কিন্তু ইস্ট বেঙ্গালের সাথেই আছে তাই আশায় বুক বাঁধতেই পারেন ইস্ট বেঙ্গল সমর্থকরা।

enrique east bengal

কিভাবে জিততে পারে ইস্ট বেঙ্গলঃ

[bs-quote quote=” প্রথমত ইস্ট বেঙ্গল কে আওইয়ে ম্যাচে গোকুলাম-কে হারিয়ে তিন পয়েন্ট সংগ্রহ করতে হবে। ” style=”style-17″ align=”left” color=”#1e73be”][/bs-quote] [bs-quote quote=” দ্বিতীয়ত চেন্নাই-এর শেষ ম্যাচ এ, মিনেরভার বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করতে হবে চেন্নাই কে।” style=”style-17″ align=”right” color=”#1e73be”][/bs-quote]

একবার দেখে নেব এখনকার পয়েন্ট টেবিল এর অবস্থাঃ

i league point table

কি বলছে ভাগ্য জেনে নিনঃ

ইস্ট বেঙ্গল-এর হেড স্যার আলেসান্দ্রোর রাশিফল(মেষ) বলছে এই মাসটা খুব ভাল যাবে তার। আর তিনি তার কর্মজীবনে অনেক বড় সাফল্য পেতে চলেছেন। সুতারাং আশায় বুক বাঁধতেই পারেন ইস্টবেঙ্গল প্রেমীরা।

মন্তব্য
Loading...