সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবহাওয়ার খবর; নতুন বছরের শুরুতেই প্রবল বৃষ্টির সতর্কবার্তা জারি হল রাজ্যে

নতুন বছরে কোলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় হতে পারে বৃষ্টিপাত। ফলে আরও নিম্নমুখি হবে তাপমাত্রার পারদ। In the new year, rainfall may occur in different districts of West Bengal, including Kolkata. As a result, the temperature will drop further down.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ নতুন বছর শুরু হবার আগেই আবহাওয়া দফতর থেকে জানানো হল আবহাওয়া সংক্রান্ত একটি পূর্বাভাষ, যাতে জানা যাচ্ছে যে, নতুন বছরের শুরুতেই কোলকাতা সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় হতে পারে বৃষ্টিপাত।

যদিও মঙ্গলবার থেকে তাপমাত্রার পারদ দ্রুত কমে যাওয়াতে জাঁকিয়ে ঠাণ্ডা পড়েছে রাজ্যে। তবে আগামী দুদিন হতে পারে বৃষ্টিপাত এবং তার ফলে তাপমাত্রার পারদ কিছুটা হলেও বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

আগামী বৃহস্পতিবার এবং শুক্রবার রাজ্যে বিভিন্ন জেলায় হতে পারে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত। এই বৃষ্টিপাতের সূত্রপাত হতে পারে বছর শুরুর দিন মানে ১লা জানুয়ারি। তবে শুক্রবার থেকে কেটে যাবে মেঘ এবং আকাশ পরিষ্কার হয়ে যাবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

বৃষ্টির সম্ভাবনা তৈরি হয়েছে পশ্চিমের জেলাগুলিতে। এছাড়াও কোলকাতা, হাওড়া, হুগলী, উত্তর এবং দক্ষিণ ২৪ পরগণা, এছাড়াও উত্তর এবং দক্ষিণ মেদিনীপুরেও বুধবার বিকেল থেকে শুরু হতে পারে বৃষ্টি। এর সাথে বাড়বে শীতের দাপট। এছাড়াও দার্জিলিং এবং সিকিমে তুষারপাতের কোথাও জানিয়েছে আবহাওয়া দফতর।

মন্তব্য
Loading...